বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

অগ্নিদগ্ধ শিশুর চিকিৎসা সহায়তা দিলেন উপজেলা নির্বাহী অফিসার

রেজওয়ান উল্লাহ, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ার উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামে গত ৮ জুন সকালে বাড়ির আঙ্গিনায় খেলতে গিয়ে অসাবধানতাবশত ধানসিদ্ধ করা চুলার মধ্যে পড়ে যায় আব্দুর রহমান৷ আগুনেপুড়ে তার শরীরের ৩৫ শতাংশ অধিক ঝলসে যায় ।

অসহায় পরিবারে পাশে দাঁড়াতে অগ্নিদগ্ধ শিশু আব্দুর রহমানের চিকিৎসার ভার গ্রহন করেন সদ্য যোগদান কারী কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (৭ জুলাই) কলাারোয় উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা অগ্নিদগ্ধ শিশুর আব্দুর রহমানের পিতার হাতে নিজস্ব তহবিল হতে ১৫  হাজার টাকার চেক প্রদান করেন।

এর আগে বুধবার টাকার অভাবে আব্দুর রহমানের চিকিৎসা হচ্ছে না জেনে (২৪ জুন) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তার পিতার হাতে চিকিৎসা সেবার জন্য তাৎক্ষণিক নগদ ৫ হাজার  টাকা ও শিশুখাদ্য তুলে দিয়েছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌসুমি জেরিন কান্তা অগ্নিদগ্ধ শিশুর সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন এবং ডাক্তারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখেছেন, আব্দুর রহমানের সুস্থতার জন্য। বর্তমান অগ্নিদগ্ধ শিশুটি শংকামুক্ত আছে।

আজ অগ্নিদগ্ধ আব্দুর রহমানের পরিবার ছাড়াও আর ও দুটি পরিবারের আগুনে পুড়ে ক্ষতিগ্রস্হ বসতবাড়ী মেরামতের জন্য ১৫ পঁনের হাজার টাকার চেক প্রদান করেছেন।

উল্লেখ থাকে যে উপজেলা নির্বাহী অফিসার যোগদানের পর থেকে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে সেবা প্রদান করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares