শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:২৭ অপরাহ্ন

অসচ্ছল ছাত্রলীগ কর্মীদের মাঝে ফাইজায় খান সলিট এর ইফতার সামগ্রী বিতরণ

মো: ফারুক মিয়া, সিলেট প্রতিনিধি

ভালোবাসার উপহার হিসেবে অসচ্ছল ছাত্রলীগ কর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফাইয়জ খান সলিট। এর আগেও তিনি হতদরিদ্র মানুষের মাঝে মাক্স,হ্যান্ড স্যানিটাইজার,হ্যান্ড গ্লাভস, খাদ্য সমগ্রী ইত্যাদি বিতরণ করেন সাবেক এই ছাত্রনেতা। করোনার এই ক্রান্তি লগ্নে গরীব অসহায়দের জন্য প্রতিদিন কাজ করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় অসচ্ছল ছাত্রলীগ কর্মীদের বাসায় বাসায় ইফতারের খাদ্য নিজ উদ্যোগে পৌঁছে দেন সিলের নগরীর ছাত্রলীগ কর্মীর বাসায়।

এ সময় ফাইয়াজ খান সলিট বলেন বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ আমাদের প্রাণপ্রিয় সংগঠন।বাংলাদেশের সকল ইতিহাসের সাথে ছাত্রলীগ ওতোপ্রতোভাবে জড়িত রয়েছে। বর্তমান ভয়াবহ করোনা পরিস্হি তিতেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ জনগণের পাশে রয়েছে। ছাত্রলীগে অনেক অসচ্ছ্বল কর্মী রয়েছেন যারা সংসারে অভাব থাকলেও দিনরাত সংগঠনে সময় দেন এবং এ ভয়াবহ পরিস্হিতিতে অনেকেই আরও অভাবগ্রস্হ হয়ে পড়েছেন।

একথাই চিন্তা করে তাদের পাশে ভালোবাসার উপহার ইফতার সামগ্রী নিয়ে পাশে দাড়ান প্রাক্তন এই ছাত্রলীগ নেতা এবং যে যেখানেই থাকেন সেখানেই সকল বিত্তবান মানুষ ও রাজনীতিবিদদের তার দলের কর্মীসহ সকল অসহায় মানুষের পাশে দাড়াতে আহবান জানান ফাইয়াজ খান সলিট।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ