শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

অসহায় ও দুস্থদের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

ডেক্স রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা প্রশাসনের গরীব দুস্থ ও সহায় মানুষের মাঝে ত্রান বিতরণে করে আসছে।

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত মানবিক সহায়তা কর্মসূচির আওতাধীন জেলা প্রশাসক হতে প্রাপ্ত উপজেলা প্রশাসনের দায়িত্বে ত্রাণ সামগ্রী বিতরণ করেন নবীনগর উপজেলা প্রশাসন।

সমাজের উঁচু তলার মানুষ, মধ্যবিত্ত মানুষ হয়তোবা খেয়ে পড়ে কোন রকম দিনাতিপাত করছে কিন্তু, বন্দিদশায় থাকা নিম্নবিত্ত মানুষদের মধ্যে রাস্তায় খেটে খাওয়া, রিক্সা চালক, দিনমজুর মানুষ গুলো আজ অসহায়, মানবেতর জীবন যাপন করছে এই মহামারী করোনা ভাইরাসের কাছে আত্মসমর্পণ করে।

রোজগার বন্ধ করে যখন যার যার ঘরে অবস্থান করছে তখনই এই বাংলার গরীব দুঃখী মানুষের কথা চিন্তা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব দুঃখী মানুষের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ এর জন্য নির্দেশ দিয়েছেন।

তারই ধারাবাহিকতায় আজ বিভিন্ন গরীব দুঃখী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, সহকারী কমিশনার ভূমি ইকবাল হাসান, এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা। উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে গরীব অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রান বিতরণ করেন।

প্রতিজনকে  বিশ কেজি চাউল , নিত্য প্রয়োজনীয় সামগ্রীর একটি প্যাকেটে আলু তিন কেজি , পেঁয়াজ দুই কেজি, তেল দুই কেজি, ডাল এক কেজি, আটা তিন কেজি, চিড়া এক কেজি, মুড়ি হাফ কেজি, লবণ এক কেজি, চিনি এক কেজি, সাবান বড় দুইটি ।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বলেন, এই ত্রাণ সামগ্রী উপজেলা অসহায় ও দুঃস্থ মানুষ এই বিপদের সময় পেলে হয়তোবা কয়েকটা দিন চলতে পারবে, এই ত্রান বিতরণ অব্যাহত থাকবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স