শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

অসহায় মানুষের পাশে ‘ইয়েসবিডি’

মাসুদ রানা, ভোলাহাট, (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

দিনে একটি ভালো কাজ করবো, আমরা পারি আমরাই পারবো” এই শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ইয়েস বিডি সব সময় অসহায় কর্মহীন মানুষের পাশে আছে।বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করছে।

আজ ১৮ মে সোমবার ইয়েসবিডি নতুন তত্বাবধায়ক কমিটি মনোনীত করা হয়েছে। ফরহাদ রানাকে প্রধান তত্ত্বাবধায়ক করে এই কমিটি মনোনীত করা হয়। আরোও যারা রয়েছেন তত্ত্বাবধায়ক মুরশেদ মাহালত মিলন, প্রধান উপ-তত্ত্ববধায়ক সাগর আলী মাহালত, উপ-তত্ত্ববধায়ক মুনিরুল ইসলাম মুনি। এই কমিটির আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করেন ইয়েসবিডির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক জীবন শেখজী।

তিনি আরও বলেন, ভোলাহাটবাসীকে একত্রিত ও সুসংগঠিত করার লক্ষে ২০১৮-১৯ সালের কমিটির নির্বাচিত তত্ত্বাবধায়কগণকে আবারো নতুন করে ২০২০-২১সালের তত্ত্বাবধায়কের জন্য পূর্নবহল ও একত্বতা ঘোষণা করেছে আমাদের ১১সদস্য বিশিষ্ট কমিটির ১০জন সদস্য।

এসময় উপস্থিত ছিলেন, ইয়েস বিডির প্রতিষ্ঠাতা জীবন শেখজী,সভাপতি মাহমুদুল হাসান সনি সহ সকল নেতৃবিন্দু,কর্মী ও ভলেন্টিয়ার। এছাড়াও উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবিন্দু।

এসময় জীবন শেখজী বলেন, শুরু থেকে এখন পর্যন্ত যেসকল মানবিক কাজে ইয়েসবিডি অংশগ্রহণ করেছে ভোলাহাটের মত জায়গায় তা চোখে পরার মত। সভাপতি মাহমুদুল হাসান সনি বলেন, আমরা সমাজের অবহেলিত ও কর্মহীন মানুষের পাশে সবসময় আছি ও থাকবো।

উল্লেখ্য যে, ইয়েসবিডি পরিবার ১লা রমজান থেকে এখন পর্যন্ত বিরতিহীন ভাবে ভোলাহাট উপজেলার বিভিন্ন এলাকায় ইফতার বিতরণ করে যাচ্ছে।এধারাবাহিকতা পুরো রমজান মাস জুরে চলতে থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ