রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

অস্বচ্ছল শিক্ষার্থীদের জন্য নোবিপ্রবি শিক্ষক সমিতির তহবিল গঠন
আসাদুজ্জামান আসাদ, নোবিপ্রবি প্রতিনিধি / ২০০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

করোনা পরিস্থতিতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এর শিক্ষক সমিতি অস্বচ্ছল শিক্ষার্থীদের পরিবারের সহায়তায় এগিয়ে এসেছে। আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের জন্য একটি তহবিল গঠন করার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

শুক্রবার রাতে নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারণ সম্পাদক মোঃ মজনুর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, এই দুর্যোগকালীন পরিস্থিতিতে অসচ্ছল শিক্ষার্থীদের সহযোগিতার লক্ষ্যে নোবিপ্রবি শিক্ষক সমিতি সকলের প্রচেষ্টাকে একত্রিত করে একটি সহযোগিতা তহবিল গঠন করার সিদ্ধান্ত নিয়েছে এবং আমরা বিশ্বাস করি দীর্ঘ এই দুর্যোগকে মোকাবেলা করতে সকলের সমন্বিত প্রয়াসে একটি নির্দিষ্ট সমন্বয় প্রক্রিয়া এখন খুবই জরুরি।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে তথ্য সংগ্রহ করে বিভাগীয় চেয়ারম্যান কর্তৃক যাচাই-বাছাই করে অসচ্ছল শিক্ষার্থীদের লিস্ট তৈরী করে। তারপর বিকাশ, রকেট, নগদ ও ব্যাংকসহ বিভিন্ন আর্থিক সংগঠনের মাধ্যমে শিক্ষার্থীদের কাছে সাহায্য প্রেরণ করা হবে।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ বিকাশ: ০১৮১৯৬২৪৯৬৪ (পার্সোনাল); রকেট: ০১৭৫৮৪২২২৭৩৮, নগদ: ০১৮৫৭৮৩৯৫৯০; ব্যাংক একাউন্ট: শিক্ষক সমিতি ০২০০০০৫৩২৯৪১৭, অগ্রণী ব্যাংক, নোবিপ্রবি শাখা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares