মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৩১ পূর্বাহ্ন

অ‌স্ট্রে‌লিয়ার ইউনিভার্সিটি অব ওলঙগং এর বাংলা‌দেশী সোসাই‌টির ক‌মি‌টি গঠন

জ‌বি প্র‌তি‌নি‌ধি

অ‌স্ট্রে‌লিয়ার ওলঙগং ইউ‌নিভা‌র্সি‌টি‌তে অধ্যয়নরত শিক্ষার্থী‌তে সংগঠন “বাংলাদেশ সোসাইটি অব ইউনিভার্সিটি অব ওলঙগং” এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়ে‌ছে।

২৫ ফেব্রুয়া‌রি সাধারণ সম্পাদক ফাহিম আশফাক হোসাইন-এর সঞ্চালয়ায় বার্ষিক সাধারণ সভায় আগামী ২০২০ সালের জন্য কার্যকরি কমিটি নির্বাচিত হয়। এ‌তে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর আন্ডারগ্রেড-এর শিক্ষার্থী রাইসা রাইমা সভাপতি এবং ফজলে রাব্বি তুষার সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়। কার্যকরি কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি হি‌সে‌বে আদিত্য, কোষাধ্যক্ষ পদে স্বপ্ন আদিত্য, স্পোর্টস কো-অর্ডিনেটর পদে তাজনুবুল; সোসাল মিডিয়া কো-অর্ডিনেটর হিসেবে মেহেরিন হক এবং ইভেন্ট কো-অর্ডিনেটর পদে কবির চিশতি নির্বাচিত হয়।

সংগঠনের কাজকে সঠিক দিকনির্দেশনা দেয়ার জন্য সভায় পোস্টগ্রেড গবেষকদের মধ্যে পাঁচ জনকে উপদেষ্টা হিশেবে মনোনিত করা হয়। বাংলাদেশ সোসাইটি অব ইউনিভার্সিটি অব ওলঙগং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে সংগঠনের নবনির্বাচিত সভাপতি রাইমা রাইসা বলেন-আমরা অনেকগুলো প্রোগাম উপহার দিবো আশা করি তার মধ্যে অন্যতম নতুন স্টুডেন্টদের আগমন উপলক্ষে একটা বারবিকিউ প্রোগাম, পহেলা বৈশাখ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান, আন্তু:বিশ্ববিদ্যালয় ফুটবল ও ব্যাডমিন্টন ট্যুরনামেন্ট আয়োজন, বছর শেষে ইয়ার-এন্ড পার্টি ইত্যাদি। সংগঠনের কাছে প্রত্যাশা সম্পর্কে সংগঠনের অন্যতম উপদেষ্টা পিএইচডি গবেষক আশিব জিসান বলেন, আমরা আশা করি বাংলাদেশ সোসাইটি অব ইউনিভার্সিটি অব ওলঙগং সংগঠনটি প্রতিবছরের ন্যায় সামনেও বাঙালি সংস্কৃতিকে বিশ্বের দরবারে তুলে ধরবে এবং বাংলাদেশ থেকে আগত নতুন ছাত্র-ছাত্রীদের একটা ভিন্ন পরিবেশে মানিয়ে নেয়ার জন্য সাহায্য করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ