শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৪২ অপরাহ্ন

২৫০ দ‌রিদ্র প‌রিবা‌রের মা‌ঝে ‘আইকন-২০০৬’ এর ত্রাণ বিতরন

আরমান হাসান, জবি ক‌রেসপ‌ন্ডেন্ট

করোনা আতঙ্কে  ঘরে অবস্থানকারী শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রাণীশিমূল ইউনিয়নের প্রায় ২ শত ৫০ টি দুস্থ ও অসহায় প‌রিবা‌রের মা‌ঝে বাড়ি বাড়ি গি‌য়ে চাল, ডাল ,আলু ও সাবান সহ অন্যান্য খাদ্যসামগ্রী পৌঁছে দি‌চ্ছেন রাণীশিমূল ইউনিয়ন এর এস এস সি ২০০৬ সালের ব্যাচের বন্ধুদের সংগঠন “আইকন-২০০৬”।

শ‌নিবার (২৯ মার্চ) অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি মানুষের মাঝে প্যাকেজ হিসাবে প্রতি পরিবা‌রের মাঝে চাল, ডাল ,আলু,ডাল ও সাবান সহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরন ক‌রেন “আইকন-২০০৬” সংগঠন‌টি।

সংগঠ‌নের সভাপতি মাহাবুবুর রহমান মিলন বলেন,” বিশ্বব্যাপি করোনা ভাইরাসের কার‌নে সমগ্র পৃ‌থিবীর অর্থনী‌তি‌তে বিরাট ধ্বস নেমে এ‌সে‌ছে। শুধু তাই নয় আমা‌দের সমা‌জের অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি মানুষ আ‌রো বে‌শি বিপ‌দে প‌রে‌ছে। তা‌দের আয় বন্ধ হ‌য়ে গে‌ছে; আর তাই আমরা আমা‌দের সাধ্যমত তা‌দের সাহায্য করার চেষ্টা ক‌রে‌ছি।
এবং আইকন-২০০৬ পরিবারের সকল সদস্যদের সহ‌যোগীতা করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

সংগঠনের স‌াধারন সম্পাদক হাসানুর রহমান হিজল ব‌লেন, ” অ‌নেক গ‌রিব মানুষ দি‌নে আয় ক‌রে দি‌নে খায়। ক‌রোনা ভাইরা‌সের কার‌নে তারা ঘর থে‌কে বের হ‌তে পার‌ছেনা। এছাড়াও তা‌দের ঘ‌রে খাবার ও নেই। আমরা বন্ধুরা যতটুকু পা‌রি তা‌দের সাহায্য কারার চেষ্টা কর‌ছি। আর এভা‌বে সবাই সাহায্য কর‌লে গরিবরা খেয়ে বাচঁ‌বে।”

এছাড়াও এ সময় উপ‌স্থিত ছি‌লেন, আইকন -২০০৬ এর সাংগঠনিক সম্পাদক এম.এ. ইলিয়াস,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, এবং সদস্য এম.এস.এইচ নাহিদ, আ‌মিনুল ইসলাম, মিজান,আতিকুর রহমান, ইমরান,রফিকুল, সজীব, রাজু,মুর্শিদ, বাপ্পি, শাকিল, মুরাদ, আরাফাত,সোহেল, মিশু, আশরাফুল, মামুন, মনির,মোক্তা,মোকাররম ও নূরনবী সহ আ‌রো অনেক সদস্য উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ