বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

আতঙ্কিত না হয়ে সর্তকতা অবলম্বন এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের আহ্বান

নীরব আহম্মেদ, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ-সভাপতি খন্দকার মন্জুর আহমেদ

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ-সভাপতি খন্দকার মন্জুর আহমেদ এক প্রেস বার্তায় বলেছেন-করোনা এক অদৃশ্য ছোয়াছে রোগ সারা বিশ্বব্যাপী নজিরবিহীন ভাবে মহামারী আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ-সভাপতি খন্দকার মন্জুর আহমেদ আরো বলেন,আল্লাহর উপর ভরসা রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার নিরলস ভাবে কাজ করছে। তেমনিভাবে সরকারের নির্দেশনা মেনে ঘাতক করোনাভাইরাসও প্রতিরোধ হইবে, ইনশাআল্লাহ।

খন্দকার মন্জুর আহমেদ আরো বলেন, করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে প্রতিরোধে সচেতনতা মূলক কাজে সবাইকে ঐকবদ্ধ কাজ করতে আহবান জানান। সরকারের দেওয়া করোনা প্রতিরোধে নিয়মাবলী মেনে চলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে ইনশাআল্লাহ করোনা প্রতিরোধ সম্ভব হবে। করোনা ভাইরাসের কারণে বিশ্বব্যাপী সবাই এক ক্রান্তিকালের মধ্যে অতিক্রম করছে।

এই ক্রান্তিকাল থেকে উত্তোরণের জন্য আতঙ্কিত না হয়ে সরকারের নির্দেশনা মোতাবেক আমাদের সবাইকে সেভাবে মেনে চলতে হবে। এই সংকট মোকাবেলায় জনসচেতনতা আরো বৃদ্ধি করতে হবে। অবলম্বন করতে হবে সবোর্চ্চ সচেতনতা ও সর্তকতা। বাধ্য নয় স্বেচ্ছায় হোম কোয়ারান্টাইনে থাকার মানসিকতা তৈরী করতে হবে। পরিবার ও দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় করোনা প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। চলমান উদ্বেগজনক পরিস্থিতি মোকাবেলায় করোনাভাইরাসের কারণে আতঙ্কিত হয়ে কোনো পণ্য অতিরিক্ত ক্রয় না করার জন্য ভোক্তা-সাধারণকে অনুরোধ জানানো হচ্ছে। সরকার সব পণ্যের পর্যাপ্ত সরবরাহ নিশ্চিত করার পদক্ষেপ নিয়েছেন।

এ অবস্থায় কৃত্রিম সংকট তৈরির প্রবণতা রোধ করতে সংশ্লিষ্ট সবাইকে দায়িত্বশীল ভূমিকা পালন করার আহবান জানান এবং দেশের এই ক্রান্তিকালে নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য বৃদ্ধি না করার জন্য ব্যবসায়ীদের অনুরোধ করছি তাছাড়া করোনাভাইরাস সংক্রমণ এড়াতে গণবহুল স্থান বা গণ পরিবহনে মাস্ক ব্যবহার এবং বড় ধরণের জমায়েত, সভা-সমাবেশ এড়িয়ে চলার অনুরোধ জানাছি। ব্যবসা-বাণিজ্যের গতি অব্যাহত রাখার উদ্দেশ্যে সরকারও সার্বিক প্রস্তুতি গ্রহণ ও সর্বাত্মক সহযোগিতা প্রদানের জন্য কাজ করছে।

মহান আল্লাহ যেনো আমাদের সবাইকে ভালো রাখেন সবাই পরম করুনাময়ের কাছে এই প্রার্থনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ