সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ, ৩ পুলিশসহ আহত অর্ধশতাধিক
আসাদুজ্জামান আসাদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ৬৪৫ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

করোনা পরিস্থিতির মধ্যেও ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের দু-গোষ্ঠীর সংঘর্ষে ৩ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (৭ই জুলাই) রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
সরাইল উপজেলায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরাইল থানা ৩ পুলিশ সদস্যসহ আহত হয়েছে ৫০জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নোঁয়াগাও ইউনিয়নের কাটানিশার গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে গত কয়েকমাস যাবত বজলু গোষ্ঠী ও ওলি গোষ্ঠীর লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। রাত সাড়ে ৭টার দিকে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়। আহতরা সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও আশপাশের হাসপাতালে চিকিৎসা নেয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল আলম বলেন, পূর্বশত্রুতার জেরে নোঁয়াগাও এর বজলু ও ওলির লোকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ অন্তত ২০ রাউন্ড শর্টগান ও টিয়ার সেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares