বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৯:০১ অপরাহ্ন

আনন্দ মোহন কলেজে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

দেলোয়ার হোসেন রাজিব, ময়মনসিংহ প্রতিনিধি

মুজিব বর্ষ উপলক্ষ্যে আনন্দ মোহন কলেজ বঙ্গবন্ধু আন্তঃকলেজ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর আয়োজন করা হয়, আজ ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে কলেজ মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসর নারায়ন চন্দ্র ভৌমিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, আনন্দ মোহন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর নুরুল আফসার,কলেজটির শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে কলেজের ২০টি বিভাগের সম্মানীত শিক্ষক মন্ডলী ছাড়াও দলীয় খেলোয়াড় ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, টুর্নামেন্টের আহ্বায়ক প্রফেসর মো. আব্দুল হামিদ। প্রধান অতিথি নগর পিতা মোঃ ইকরামুল হক টিটু তার বক্তব্যে বলেন, একজন মানুষের পক্ষে শুধু উচ্চশিক্ষা গ্রহণের মাধ্যমেই পরিপূর্ণতা লাভ সম্ভব নয়। একজন পরিপূর্ণ মানুষ হতে হলে তাকে অবশ্যই উচ্চশিক্ষার পাশাপাশি সামাজিক দায়িত্ববোধ, দেশপ্রেম, বড়দের সম্মান ও ছোটদের স্নেহ-ভালোবাসা দিতে হবে। সকল গুণাবলী নিজের ভেতরে ধারণ করতে হবে।

এ সময় তিনি এই টুর্নামেন্টের সফলতা কামনা করেন এবং বলেন এভাবে ক্রিকেট চর্চার মাধ্যমে ক্রিকেট বিশ্বে দেশের মুখ উজ্জল করা সম্ভব । পরে উদ্বোধনী খেলায় ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের প্রতিদ্বন্ধিতা করে মার্কেটিং বিভাগের দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স