শুক্রবার, ২৫ জুন ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

আমতলীতে আরো একজন করোনা রোগী শনাক্ত, বাড়ীটি লকডাউন

মো.মিজানুর রহমান নাদিম বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলীতে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তের বাড়ী উপজেলার চাওড়া ইউনিয়নের কালিবাড়ি গ্রামে। তার বয়স একত্রিশ বছর। তিনি সম্প্রতি ঢাকা নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ফিরেছেন। এনিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে দুই জনে দাঁড়িয়েছে। এরমধ্যে গত ৯ এপ্রিল একজনের মৃত্যু হয়েছে। আক্রান্তে বাড়িটি লকডাউন করে দিয়েছে প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাগেছে, গত ১৬ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে করোনাভাইরাসে আক্রান্ত এই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইসিডিআর) পাঠানো হয়। এরপর গতকাল রাত ১০ টার দিকে তার রিপোর্ট হাসপাতালে এসে পৌছায়। রিপোর্টে তাকে পজিটিভ হিসেবে উল্লেখ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহাদাত হোসেন বলেন, ওই রোগীর পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে, তিনি হোম আইসোলেশনে আছেন এবং তাকে তার বাড়ীতেই চিকিৎসা সেবা দেওয়া হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাদ অধিকারী বলেন, গত ১৮ এপ্রিল করোনায় আক্রান্ত ব্যক্তির নমুনা নিয়ে ঢাকা আইইসিডিআর পাঠাই। গতকাল রাতে তার রিপোর্ট হাসপাতালে এসে পৌছে। রিপোর্টে তাকে করোনা পজিটিভ বলে উল্লেখ করা হয়েছে। অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি আরো বলেন, আমরা করোনায় আক্রান্তের বাড়ী লকডাউন করার জন্য প্রশাসনকে জানিয়েছি।

আমতলী থানার ওসি মোঃ শাহআলম হাওলাদার বলেন, করোনায় আক্রান্ত ওই রোগীর হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, আক্রান্ত ব্যক্তি সম্প্রতি ঢাকা নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে এসেছেন। আমরা তার বাড়ী লকডাউন করে দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স