বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

আমতলীতে হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলীতে প্রাণঘাতি করোনাভাইরাস রোধে আপাদকালীন সময়ে হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের একশত জন পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২ টায় আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের যুগিয়া মাদ্রাসায় একশত জন হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। প্রতিটি পরিবারকে দশ কেজি চাল, তিন কেজি আলু ও এক লিটার সয়াবিন তৈল দেয়া হয়েছে।

এসময় আমতলী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম নূরুল হক তালুকদার, সকল ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, করোনাভাইরাসের আপাদকালিন সময়ে সামাজিক সুরক্ষা বজায় রেখে উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের একশত জন হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা চাল ডাল ও তৈল বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

One response to “আমতলীতে হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান”

  1. Md Imran says:

    যুগিয়া মাদ্রাসা না এটা
    ২১নং মধ্য আড়পাঙ্গাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ