শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

আমপারা নিয়ে কুপিয়ে জখম ৩

এস এ রাজ তাহিরপুর, সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর এলাকায় গাছের আম পাড়াকে নিয়ে আপন ভাতিজা, ভাতিজি ও ভাতিজার স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেন আপন চাচা।

(৮ মে) শুক্রবার সন্ধ্যায় তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী সোনাপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।শুক্রবার বিকালে রোকনের পরিবারের লোকজন পরিত্যক্ত বাড়ি থেকে গাছের কাঁচা আম পাড়তে আসে। এতে খোকা মিয়ার ছেলে-মেয়ে গাছের কাঁচা আম পাড়তে বাধা দেয়। একপর্যায়ে রোকন বাড়ি থেকে এসে উত্তেজিত হয়ে ধারালো দা দিয়ে তাদেরকে কুপিয়ে গুরুতর আহত করেন ভাতিজা, ভাতিজি ও ভাতিজার স্ত্রীকে।

গুরুতর আহত ভাতিজা বাচ্চু মিয়া (৪০),ভাতিজি স্কুল শিক্ষার্থী সাবিনা বেগম(১৩) ও ভাতিজার স্ত্রী পারভিন বেগমসহ (৩০) ৩জনকে আশংকাজনক অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।খোকা মিয়া জানান, পূর্ব শত্রুতার জের ধরে ফাঁকা বাড়িতে এসে গাছের কাঁচা আম পাড়াকে কেন্দ্র করে আমার ছেলে-মেয়ে ও ছেলের বউকে কুপিয়ে রক্তাক্ত করেছে। আরো তিনি বলেন, রোকন কয়েক বছর আগে তার বাড়ি আমার কাছে বিক্রি করে অন্যত্র চলে গেছে। এখন বেশ কিছুদিন ধরে সে আবার বিক্রি করা বাড়ি তার বলে দাবি করে। দীর্ঘ ২০ বছর ধরে সে আমার সঙ্গে শত্রুতা করে আসছে।

সুনামগঞ্জ তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান ঘটনার বিষয়ে বলেন, আহত রোগীদের নিয়ে সোনাপুরে লোকজন থানায় আসছিলো । থানা থেকে পরে দ্রুত তাদের চিকিৎসার জন্য তাহিরপুর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানা যায়। রোকনকে আটকানোর জন্য পুলিশ তৎপরতা চালাচ্ছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ