মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন

আরো ৪৫০ পরিবারের পাশে দাঁড়ালেন মাসুদ চৌধুরী

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় করোনা ভাইরাসের কারনে সরকারী সাহায্যের পাশাপাশি ক্ষতিগ্রস্ত হতদরিদ্র ও দিনমজুর পরিবারের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে প্রায় সাড়ে ৪’শ দরিদ্র পরিবারের মধ্যে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উপজেলার বারুইহাটি, আড়কান্দি, পৌরসভার ৬ নং ওয়ার্ড, ফতেপুর, বলিদাপাড়া, ডিভাইন মাঠ পাড়া, হাজরাখানা, এলাকার দরিদ্র ও দিনমজুর পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু, মিস্টি কুমড়া বিতরণ করা হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যন মেহেদী মাসুদ চৌধুরী গাড়ি নিয়ে প্রতিটি স্থানে উপস্থিত থেকে খাদ্রসামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার পপি। এছাড়া স্বেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন, সাংবাদিক শামীম রেজা, ফুড ফর লাইভের আহবায়ক মারুফ আহমেদ, সদস্য আল আমিন বাপ্পি, শরিফুল ইসলাম, মাহাবুর রহমান, রিয়াজ, মেহেদি, রহমত আলী, সালমান প্রমূখ।

খাদ্যসামগ্রী বিতরণ বিষয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা ভাইরাস মোকাবেলার জন্য বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের পক্ষ থেকে নানা কর্মকান্ড বাস্তবায়ন করছেন। ইতোমধ্যে করোনায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণের ঘোষনা দিয়েছেন। সেই কার্যক্রম দেশব্যাপী অব্যহত আছে।

এ ছাড়া মাননীয় প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদের পাশে থাকার আহবান জানিয়েছেন। আমি সেই আহবানে সাড়া দিয়ে গরীব অসহায়দের পাশে রয়েছি। তাদের মধ্যে নিয়মিত খাদ্যসামগ্রী বিতরণ করছি। তিনি বলেন, দেশ ও মানুষের কল্যানের জন্য রাজনীতি করছি। তাই বিপদের সময় আমি ঘরে বসে থাকতে পারিনা। আমার সাধ্য অনুয়ায়ী অসহায় মানুষের পাশে থাকব। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ