সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৩ অপরাহ্ন

আ’লীগ সাধারণ সম্পাদকের আরো ৫’শ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় করোনা ভাইরাসের কারনে সরকারী সাহায্যের পাশাপাশি ক্ষতিগ্রস্ত ও বেকার দিনমজুর পরিবারের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর খাদ্যসামগ্রী বিতরণ অব্যহত আছে। আজ বুধবার বেলা ১১ টা থেকে সন্ধা ৭ টা পর্যন্ত ফুলসারা ইউনিয়নে ৫’শ ২০টি দরিদ্র পরিবারের মধ্যে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ নিয়ে তিনি সাড়ে ৬ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বলে স্বেচ্ছাসেবীরা জানিয়েছেন।

উপজেলার ফুলসারা ইউনিয়নের আফরা, আড়ারহদ, মাঠপাড়া, চান্দা ও কোটালীপুর গ্রামের দরিদ্র ও দিনমজুর পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু, মিস্টি কুমড়া বিতরণ করা হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যন মেহেদী মাসুদ চৌধুরী গাড়ি নিয়ে প্রতিটি স্থানে উপস্থিত থেকে খাদ্রসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণের সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণের কার্যক্রম চালান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার পপি। এছাড়া স্বেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন, সাংবাদিক শামীম রেজা, ফুড ফর লাইফের আহবায়ক মারুফ আহমেদ, সদস্য আল আমিন বাপ্পি, শরিফুল ইসলাম, মাহাবুর রহমান, রিয়াজ, মেহেদি, রহমত আলী, সালমান প্রমূখ।

খাদ্যসামগ্রী বিতরণ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সকলকে সচেতন থাকতে হবে। এই দুর্যোগ মোকাবেলার জন্য আমরা প্রস্তুত আছি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে করোনায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণের ঘোষনা দিয়ে সেই কার্যক্রম উপজেলা প্রমাসনের মাধ্যমে বাস্তবায়ন হচ্ছে। যশোর-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন আমাদের খোঁজখবর রাখছেন। তিনিও যথেষ্ঠ আন্তরিক। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে গরীব অসহায়দের পাশে রয়েছি। তাদের মধ্যে নিয়মিত খাদ্যসামগ্রী বিতরণ করছি। দেশ ও মানুষের কল্যানের জন্য আমি কাজ করে যাব। মানুষের বিপদের সময় সকলের উচিৎ তাদের পাশে দাঁড়ানো। আমার সাধ্য অনুয়ায়ী অসহায় মানুষের পাশে থাকছি। এ সময় তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ