বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

আসলামুল হকের মৃত্যুতে যুবলীগের শোক প্রকাশ

মোঃ জিলহাজ বাবু

শুরুতেই গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। না ফেরার দেশে চলে যাওয়া মুজিবাদর্শের লড়াকু সৈনিক সংসদ সদস্য আসলামুল হক আসলাম ভাই। তাঁর এই চলে যাওয়ায় শোকাচ্ছন্ন এখনও ঢাকা-১৪ আসন। প্রিয় নেতার বিয়োগ ব্যথায় সমব্যথী বাংলাদেশ আওয়ামী যুবলীগসহ সর্বস্তরের মানুষ।

প্রকৃতির চিরন্তন নিয়মে যথারীতি ঢাকা-১৪ আসন এখন শুন্য ঘোষণা করা হবে। এরপর শুরু হবে উপ-নির্বাচন। এই উপ-নির্বাচনে প্রয়োজন পরীক্ষীত মুজিবাদর্শের বিশ্বস্থ একজন সিপাহশালার। ঠিক সেই সময়ে এই আসন থেকে একটি নামই এখন ধ্বণিত হচ্ছে ঢাকা -১৪ আসনের ভোটারদের মধ্যে। তিনি আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। ত্যাগ-তিতীক্ষা আর রাজপথের পরীক্ষিত এই নেতাই এখন পথ দেখাচ্ছেন সারাদেশের যুবলীগকে। যুবলীগের প্রাণভোমড়া মাইনুল হোসেন নিখিলের এই আসনে প্রার্থীতা এখন আলোচনার টেবিলে।

বৃহত্তর মিরপুরের সকল শ্রেণী,পেশার মানুষের দাবি এখন একটাই। প্রার্থী হিসেবে আলহাজ্ব মাইনুল হোসেন খানকে ঢাকা-১৪ আসনে দেখতে চাই। তাদের দাবি-এই আসনের জনপ্রিয় এবং প্রিয় মুখ, মুজিব আদর্শের একনিষ্ঠ সৈনিক এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নিবেদিত ও বিশ্বস্ত সিপাহসালার, সারা বাংলাদেশের যুব সমাজের অহংকার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক,আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাই সকলের কাছে সমাদৃত।

সচেতন মহল মনে করে, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যদি কর্মী বান্ধব ও পরিচ্ছন্ন যুব সংগঠক নিখিল ভাইকে নৌকা প্রতীক দিয়ে ঢাকা-১৪ আসনে পাঠান ,ওই এলাকার মানুষের বিশ্বাস এই আসনটি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনের রোল মডেলে পরিণত হবে ইনশাআল্লাহ…..


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares