সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

আড়ংঘাটার শলুয়ায় সরকারি চাল বিক্রির অপরাধে দোকানি আটক

তুহিন আহমেদ, খুলনা

খুলনার আড়ংঘাটা থানার শলুয়া বাজারে গত সোমবার ২১ মে গভীর রাতে বিশ্বনাথ ঢালির ছেলে গৌরচন্দ্র ঢালীকে খাদ্য অধিদপ্তরের দেয়া ২৮ বস্তা সরকারি চাল বিক্রি করা অবস্থায় হাতেনাতে আটক করে আড়ংঘাটা থানা পুলিশ। পরে খাদ্য অধিদপ্তরের ওই চালসহ দোকানটি তালাবদ্ধ করে দেয় পুলিশ।

এ বিষয়ে আড়ংঘাটা থানার এস আই সাইফুল ইসলাম জানান, গৌর চন্দ্র ঢালী গভীর রাতে চাল বিক্রি করছে এমন সংবাদে পেয়ে তার দোকানে তল্লাশি করে সরকারি ২৮ বস্তা চাউল পাই এবং দোকান তালাবদ্ধ করে দেই। তবে বিক্রেতা গৌর ঢালী কাবিখার চাল বিক্রি করছে বলে দাবী জানালেও সে বিষয়ে কোন কাগজপত্র দেখাতে পারিনি।

এ বিষয়ে গৌরঢালী বলেন, সে একটি স্কুল কর্তৃপক্ষের কাছ থেকে কাবিখার চাল ক্রয়করে বিক্রয় করছেন। তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাম প্রসাদ জোদ্দার বলেন, বিষয়টি ইউএনও ও কাবিখা কর্মকর্তারা ভালো জানেন। আমি এ বিষয়ে কিছু বলতে পারবো না।

এলাকার একাধিক সূত্র থেকে জানা যায়, সরকারি চাল বিক্রির কোন অনুমতি বা কাগজ পত্র দেখাতে না পারলেও রাজনৈতিক প্রভাবে বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করার প্রচেষ্টা চলছে।

এ বিষয়ে শলুয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক রেজাউল শেখ বলেন, বিষয়টি সঠিক ভাবে তদন্ত না করে ভিন্ন মতামত পোষণ করছে সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। সরকারি চাল ক্রয় বিক্রয়ের সঠিক তদন্ত পূর্বক দোষী ব্যক্তির শাস্তীর দাবী জানায় এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স