সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

ইউসুফ আল-আজাদ তারঁ কর্মে ও কাজে জামালগঞ্জবাসীর হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন

হাবিবুর রহমান, সুনামগঞ্জ

সদ্য প্রয়াত জামালগঞ্জ উপজেলা পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান জেলা ডিপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ইউসুফ আল-আজাদ স্মরণে শোক সভা আজ অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেলে জামালগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে ঐতিহাসিক সাচনাবাজার বটতলায় অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মো: আব্দুর রাজ্জাক।

উপজেলা শ্রমিকলীগের সাধোরণ সম্পাদক নূরুল আমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন  সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী নুরুল মমিন, সাবেক ডেপুটি কমান্ডার এড: আলী আমজাদ (বড় ভাই), অব: সচিব মুক্তিযোদ্ধা মো: রইছ উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এড: আসাদ উল্লাহ্ সরকার, অফিসার ইন-চার্জ মোহাম্মদ সাইফুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, উপজেলা আ’লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক এম. নবী হোসেন, মুক্তিযোদ্ধা শ্রীকান্ত তালুকদার, মুক্তিযোদ্ধা জ্ঞান রঞ্জন সরকার ও মুক্তিযোদ্ধা মো: শফিকুল ইসলাম (কলমদর), যুবলীগ নেতা ইকবাল আল-আজাদ ও কন্যা শাহানা আল-আজাদ, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী পঙ্কজ পাল চৌধুরী, চিত্তরঞ্জন পাল প্রমুখ।

বক্তারা ইউসুফ আল আজাদের বর্ণাঢ্য কর্মকান্ড তুলে ধরে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তারা বলেন জামালগঞ্জ উপজেলায় দলমত ধর্মবর্ণ নির্বিশেষে ইউসুফ আল-আজাদ ছিলেন গ্রহণযোগ্য ব্যাক্তিত্বরে অধিকারী।

তিনি ৪০ বছর জনপ্রতিনিধিত্ব করে শুধু সাধারন মানুষের কল্যানে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি সবসময় সাদাকে সাদা ও কালোকে কালোই বলতেন। তারঁ কাজে ও কর্মে জামালগঞ্জবাসীর হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন।

বক্তারা ইউসুফ আল-আজাদ’র নামে এ উপজেলায় শিক্ষা প্রতিষ্ঠান বা রাস্তার নাম করণ  করতে সরকারের সংশ্লিষ্ট উর্দ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স