শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

ইবিতে সি আর সি এর নবীনবরণ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

আব্দুল হাদী, ইসলামী বিশ্ববিদ্যালয়।

আজ ইসলামী বিশ্ববিদ্যালয়ের সেবা মূলক সংগঠন সি.আর.সি(Come For Road Children) নতুন সদস্যদের বরণ করে নেয়া হয় এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা করা হয়।

জানা যায়, প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন ইবি ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মিজানুর রহমান, প্রফেসর ড.রবিউল হোসেন, জনাব মোঃ হাফিজুল ইসলাম এবং সি.আর.সি কেন্দ্রীয় শাখা সভাপতি জনাব মোঃ রাসেল আহমেদ রাজু ।এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ ইমদাদ হোসেন (সভাপতি সি.আর.সি ইবি শাখা)

তথ্যসূত্রে জানা যায়, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে সি.আর.সি “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শিরোনামে সারাদেশ ব্যাপি রচনা প্রতিযোগিতার আয়োজন করে। এই প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে উম্মে হাবিবা (ঢাকা), ২য় স্থান অধিকার করে মোঃ রুবেল(ইসলামী বিশ্ববিদ্যালয়) এবং ৩য় স্থান অধিকার করে ইসলামী বিশ্ববিদ্যালইয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী বাসুদেব।

আরো জানা যায়, সি.আর.সি এর সহযোগিতায় ইসলামী বিশ্ববিদ্যালইয়ের পার্শ্ববর্তী এলাকায় ১৪ জন পথশিশুর পড়াশোনার ব্যবস্থা করা হয়। সি.আর.সি সভাপতি জানা যায়, তারা অতি সত্বর কুষ্টিয়া রেললাইনের পথশিশুদের নিয়ে কাজ করবে, এই উদ্দেশ্য কে কেন্দ্র তারা পৌর মেয়রের সাথে সাক্ষাৎ করেন, পৌর মেয়র তাদেরকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানা গেছে।

সংগঠন সূত্রে জানা যায়, ৯জন কে সেরা কর্মী এবং ১ জন কে সেরা ক্যাপ্টেন নির্বাচন করে তাদের কে সংগঠনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ