সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:১৩ অপরাহ্ন

ইবি প্রশাসনের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

আব্দুল হাদী, ইসলামী বিশ্ববিদ্যালয়

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে মাস্ক, জীবাণুনাশক ঔষধ স্প্রে ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) সকাল ১০টা হতে বিশ্ববিদ্যালয়ের প্রাচীর ঘেঁষা ভাসমান বাড়িসমূহে, ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজারে স্থায়ী ও অস্থায়ী দোকান, ভ্যান, ট্রাকসহ বিভিন্ন যানবাহনে এ সকল ভাইরাস প্রতিরোধী সামগ্রী বিতরণ করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের করোনা ভাইরাস প্রতিরোধে সেলের আহ্বায়ক ও প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন।

বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ ও প্রশাসনের নিজস্ব কারিগরী সহায়তায় উৎপাদিত হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হয়েছে বলে প্রক্টর সূত্রে জানা যায়।

এসময় উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর আরিফুল ইসলাম, হলের আবাসিক শিক্ষক বিপুল রায়, নিরাপত্তা কর্মী আশরাফ, স্টেট অফিসের আলতাব এবং একজন স্প্রেকারী।

করোনা প্রতিরোধ সেলের আহ্বায়ক ও প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন বলেন, সামাজিক দায়বদ্ধতার কারণে ইসলামী বিশ্ববিদ্যালয় করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করে যাচ্ছে তারই অংশ হিসেবে আজ ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়ায় মাস্ক, জীবাণুনাশক ঔষধ স্প্রে ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়েছে। পরবর্তীতে ঝিনাইদহ ও কুষ্টিয়ায় অবস্থানরত বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের মাঝেও সরবরাহ করার ব্যবস্থা নিচ্ছি।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা করোনা ভাইরাস সচেতনতা এবং সুরক্ষার জন্য গত ২৬ মার্চ এ কাজের উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares