মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন

ইসলামপুরে সরকারি ৩৮৮ বস্তা চাল উদ্ধার

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

জামালপুরের ইসলামপুরে উপজেলা প্রশাসনের নেতৃত্ব উপজেলার গুঠাইল বাজারের তিনটি গুদাম থেকে ১৯ হাজার ৪০০ কেজি সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৩৮৮ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

সোমবার ২০ এপ্রিল দুপুরে এসব চাল উদ্ধার অভিযান পরিচালনা করেন,উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিস্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান। তবে এ অভিযানের কাউকে আটক করা যায়নি । এ ব্যাপারে মামলার দায়েরের প্রস্তুতি চলছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চিনাডুলী ইউনিয়নের গুঠাইল বাজার এলাকায় বাকু শেকের ছেলে মোশারফ হোসেনের গুদাম থেকে ১৮৫ বস্তা ও একই ইউনিয়নের গিলাবাড়ী গ্রামের বাবু মিয়া ছেলে নন্দু’র গুদাম থেকে ৯৯ বস্তা এবং আহালুর ছেলে শাহা আলি’র গুদাম থেকে ১০৪ বস্তা মোট ৩৮৮ বস্তা চাল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তবে এসময় কাউকে আটক করা যায়নি। তাদের বিরুদ্ধে মামলার দায়েরর প্রস্তুতি চলছে এবং চাল গুলো উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শাহিনা আক্তার, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লুৎফর রহমান, ওসি (তদন্ত) আনসার উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ