রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:২৭ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জে আরও ৫ জনের করোনা শনাক্ত, মোট ৯৪
মাজহারুল ইসলাম রানা, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি / ১০৩ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার ও ২ জন স্বাস্থ্যকর্মী সহ আরও ৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ৭ জুলাই মঙ্গলবার রাত ১১ টায় উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, নতুন আক্রান্ত ১ জন ডাক্তার সহ গত তিন দিনে ৬ জন ডাক্তার আক্রান্ত হয়েছে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে।আগে কেন্দুয়া হাসপাতাল থেকে ময়মনসিংহগামী একজন মৃত কোভিড রোগী মৃত ঘোষনা করতে গিয়ে চিকিৎসকদের ভেতর সংক্রমন ছড়িয়েছে বলে ধারনা করা হচ্ছে। ৭ জুলাই মঙ্গলবার পর্যন্ত উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯৪ জন।মোট সুস্হ হয়েছে ৭১ জন।এখন পর্যন্ত মোট সংগৃহীত নমুনা ১০০০ টি।এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ৯৮৮টির।১ টি নমুনার রিপোর্ট পাওয়া যায়নি।করোনা পজিটিভ ২৩ জনের মধ্যে হোম আইসোলেশনে আছেন ১৯ জন ও হাসপাতালে ভর্তি আছেন ৪ জন। ময়মনসিংহ কারাগারে অবস্থানের সময় মৃত্যুবরন করেন ১ জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান জানান, গতদুইদিনে মোট ৬ জন ডাক্তার আক্রান্ত হলেন।আজ আক্রান্ত বাকী দুইজনের বাসা সদর পৌরসভায়।কিছুদিন আগে কেন্দুয়া হাসপাতাল থেকে ময়মনসিংহগামী একজন মৃত কোভিড রোগী মৃত ঘোষনা করতে গিয়ে চিকিৎসকদের ভেতর সংক্রমন ছড়িয়েছে বলে ধারনা করা হচ্ছে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares