বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

উওরাতে “মায়ের হাতে রান্না” পিঠা প্রতিযোগিতা

মোঃ সামিউল্লাহ, ঢাকা প্রতিনিধিঃ

মায়ের কাছে সবসময়ই আমরা ঋণী। পৃথিবীতে কোন সন্তান তার মায়ের ঋণ শোধ করতে পারবে না এবং তা কোনো ক্রমেই সম্ভব নয়।

রেস্টুরেন্টের খাবারের তুলনায় মায়ের হাতের রান্না খাবার অনেক বেশি সুস্বাদু, স্বাস্থ্যসম্মত ও মমতায় ভরা কিন্তু বিল পরিশোধ করতে হয়নি কোনদিনই।

রেস্টুরেন্টের খাবারের টেবিলেই মনস্থির করে সিদ্ধান্ত নিলাম, যে মায়েরা এতো ত্যাগ স্বীকার করে, এতো যত্নে, মমতায় মাখা খাবার তৈরি করে সন্তানসহ পরিবারের সকলকে খাওয়ায়, তার মূল্যায়ন হোক এবং তাঁর কর্ম যোগ্যতার ভিত্তিতে ঘরে বসেই অর্থ উপার্জনের একটি নতুন জানালা খুলে দিতে চাই যা দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে।

বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনা তিনিও একজন মা দেশের মাননীয় প্রধানমন্ত্রী হওয়া সত্ত্বেও তিনি রান্না এড়িয়ে যেতে পারেন নাই। তিনি আমাদের অহংকার ও শ্রেষ্ঠ মা। তাঁর রান্না করা কালীন একটি ছবি বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে মায়ের হাতের রান্না পিঠার প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রচারণায় ব্যবহার করেছি যা অংশগ্রহণকারী সকল মায়েদের অধিক ভাবে অনুপ্রাণিত করবে।

উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানটি প্রতিদিন সকাল ১০ থেকে রাত ১০ টা পর্যন্ত প্রতিদিন অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশ নিতে ইচ্ছুক ও যারা বিচারক হতে আগ্রহী রেজিস্ট্রেশন করুন। প্রতিদিন সকাল ১০ টা থেকে ৫টা পর্যন্ত রেজিস্ট্রেশন করা হবে।

বঙ্গবন্ধু জন্ম-শত বার্ষিকী উপলক্ষে এ পিঠা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

রেজিস্টেশন ঠিকানা: MOMMY’S KITCHEN PLOT# 71/C, ROAD# 12/A, (NEAR IUBAT UNIVERSITY) SECTOR# 10, UTTARA, DHAKA-1230 VOICE: +8801610136619, E-MAIL: intakhab.fns@gmail.com Facebook: MOMMY’S KITCHEN BD


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স