সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৩ অপরাহ্ন

উঠানের ১২ ফুট নিচে পাওয়া গেল প্রেমিকের লাশ!

মো: রাসেল হোসেন, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

মাগুরার শ্রীপুর উপজেলার চৌগাছি গ্রামের পিকুল বিশ্বাসের( ৩৪) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাবার নাম তহুর বিশ্বাস (উকিল)।

গতকাল শুক্রবার উপজেলার চরমহেশপুর গ্রামের মোশাররফ হোসেন নামে এক ব্যক্তির বাড়ীর আঙ্গীনায় টিউবওয়েলের পাশ থেকে পিকুল বিশ্বাসের লাশ উত্তোলন করা হয়। ১২ ফুট গভীরে লেপ, কম্বল, তোশক জড়ানো অবস্থায় পুতে রাখা হয়েছিলো বলে জানায় পুলিশ। রাত ১ টার দিকে তারা অর্ধ গলিত লাশটি উদ্ধার করেন।

প্রাথমিক তথ্যে জানা গেছে, চরমহেশপুর গ্রামের মোশাররফের স্ত্রী রাজিয়ার সাথে উক্ত পিকুল বিশ্বাসের পরকীয়ার সম্পর্ক ছিল। গত মাসের ৩ তারিখে পিকুলকে বাড়িতে ডেকে খাবারের মধ্যে ঔষধ মিশিয়ে অজ্ঞান করে। এরপর গভীর রাতে ধারালো দা দিয়ে জবাই করে। পরে লেপ, কম্বল, তোশক দিয়ে তাকে পেচিয়ে বাড়ির আঙিনায় টিউবওয়েল এর কাছে পুতে ফেলে। গতকাল পুলিশের কাছে মোশারফ ও তার স্ত্রী পিকুলকে হত্যার কথা স্বীকার করে লাশ পুতে রাখার স্থানটি দেখিয়ে দেয়। এরই প্রেক্ষিতে পুলিশ লাশটি উদ্ধার করে। বর্তমানে তারা দু’জন পুলিশি হেফাজতে আছে।

এ ঘটনায় মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সঠিক তদন্তের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ