শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

এএসপি পরিচয়ে প্রতারণার অভিযোগে শাহেদ সরদার গ্রেপ্তার

নাজমুল হাসান, বগুড়া প্রতিনিধি

বগুড়ায় সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণার অভিযোগে শাহেদ সরদার (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে সেলিম হোটেলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য জানিয়েছেন বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা।

গ্রেফতারকৃত শাহেদ সরদার বগুড়া শহরের জয়পুরপাড়ার মৃত ছামছুল হকের ছেলে। জানাগেছে, গ্রেফতারকৃত শাহেদ সরদার নিজেকে সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বগুড়া সদর থানার পেছনে সেলিম হোটেলের সামনে থেকে শাহেদ সরদারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার হেফাজত থেকে পুলিশ হেড কোয়াটার্সের বেশ কিছু চিঠি উদ্ধার করা হয়। পরে যাচাই-বাছাই করে চিঠিগুলো ভুয়া প্রমাণিত হয়।

এঘটনায় বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোস্তফা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ