শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

এবার বেসরকারী হাসপাতাল কর্মচারীদের খাদ্য বিতরণ উদ্বোধন করেন এমপি বাহার

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা প্রতিনিধি

বিশ্ব মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে একের পর এক কার্যক্রমে জনগনের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লা সদর আসনের এমপি আকম বাহাউদ্দীন বাহার।

কুমিল্লা বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকগুলোতে কর্মরত ওয়ার্ডবয়, আয়া, সুইপার, ক্লিানার, গার্ড ও তৃতীয় শ্রেনীর কর্মচারিদের জন্য নিত্য প্রয়োজনীয় খাবার পন্য সামগ্রীর ব্যবস্থা করা হয়েছ। বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) ও কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতির উদ্দ্যেগে এ ব্যবস্থা করা হয়।

বুধবার (১ এপ্রিল) দুপুরে টমসমব্রীজ হলি কেয়ার হাসপাতাল প্রাঙ্গনে কুমিল্লার হাসপাতাগুলোর কর্মচারিদের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্যপন্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার।

করোনাভাইরাস প্রাদুর্ভাব জনিত কারনে কুমিল্লা বেসরকারি হাসপাতাগুলোতে কর্মরত ওয়ার্ডবয়, আয়া, সুইপার, ক্লিানার, গার্ড ও তৃতীয় শ্রেনীর ১৫শ কর্মচারির পাশে দাঁড়ায় বিএমএ, স্বাচিব ও কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতি। কর্মচারি কয়েকজনের হাতে খাদ্যপন্য তুলে দিয়ে এ মহৎ কাজের সূচনা করেন এমপি বাহার। এ সময় সকলের উদ্দেশে এমপি বাহার বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধে আমরা সকলেই কাজ করছি। তিনি আবারও কুমিল্লাবাসীকে ঘরে থাকার আহবান জানান। পাশাপাশি কর্মহারা, খেটে খাওয়া ও দূঃস্থদের পাশে দাঁড়ানোর জন্য সকলকে আহবান জানান এবং এই মহৎ কাজের জন্য বিএমএ, স্বাচিব ও কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতিকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, বিএমএর সভাপতি ডা. বাকী আনিস, কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস আকন্দ, বিএমএর সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মোরশেদুল আলম, ডা. আব্দুর রইস, ডা. মোহাম্মদ আলী মিঠু সহ বিএমএ, স্বাচিব ও কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতির কর্মকর্তা বৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স