শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন

এলাকাবাসীর হাতে সেই শূকর নিহত

রবিউল ইসলাম, শেরপুর নালিতাবাড়ী প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাও ইউনিয়নের পাহাড়ি এলাকায় দীর্ঘদিন যাবৎ একটি বন্য শূকরের আক্রমণে একজন মহিলা নিহত সহ কয়েকজন আহত হয়।

আজ রবিবার সকাল ১০টায় শেরপুর নালিতাবাড়ী উপজেলার পাহাড়ি এলাকা পশ্চিম সমশ্চুরা রঞ্জনা ঝরনার উত্তর পুর্বপাশে। বিজয় মারাক নামে একজন গারো আদিবাসী পাহাড়ে লাকড়ি কাটার সময় অতর্কিত ভাবে বন্যপ্রাণী পাগলা শুকুর তাকে আক্রমণ করে আহত করে।

ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসী সুত্রে জানতে পারি, এই শূকর অনেক দিন ধরে পুরো এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করে এবং একজন মহিলা আমেনা বেগম নামে নিহত হয় এই রের কামরে। কয়েকজনকে মারাত্মকভাবে আহত করে বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। আজকে সকালে আনুমানিক ৯/১০টার সময় এই পাগলা শূকর , অস্টিন মারাকের ছেলে বিজয় মারাক কে একলা পেয়ে আক্রমণ করে শূকরটি আর তার চিৎকার শুনে এলাকাবাসীর সবাই এগিয়ে আসে। শূকর ধরার জন্য যাবতীয় ব্যবস্থা করে প্রায় ৪০/৫০ জন মিলে, জালের মাধ্যমে পাগলা শূকরটিকে আটক করে এবং মেরেও ফেলে তারা।

এই বিষয়ে মধুটিলা রেঞ্জকর্মকর্তা বলেন, এই পাগলা শুকুরকে নিয়ে পাহাড়ি এলাকাসহ আশপাশের কিছু এলাকায় আতঙ্ক বিরাজ করছিল। আজ মেরে ফেলায় এলাকায় স্বস্তি বিরাজ করে এবং সাধারণ মানুষের মাঝে আতঙ্ক থেকে মুক্তি পেয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ