শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

ওএমএস’র চাল বাইরে বিক্রি করায় ডিলারসহ আটক ৪

আব্দুল আলীম খান, পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী সদর উপজেলার ৬ নং জৈনকাঠী ইউনিয়নের সেহাকাঠী ওএমএস’র চাল বেশি দামে বিক্রি করা, টাকা নিয়ে একই ব্যাক্তিকে একাধিক বার চাল দেয়া এবং কার্ড বিহীন লোকের কাছে চাল বিক্রির অভিযোগে ইউনিয়ন আঃলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ডিলার মোঃ ইব্রাহীম সহ ০৪ জনকে আটক করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ।

অনুসন্ধানে জানাগেছে, গত ১৫’ই এপ্রিল ৯ নং ওয়ার্ডের ওএমএস’র কার্ডধারী মোঃকালাম খানকে বুধবার কার্ডের মাধ্যমে ৩০০ টাকার বিনিময়ে ৩০ কেজির ১বস্তা চাল দেয়া হয়। আজ ১৭’এপ্রিল শুক্রবার একই ব্যক্তি কালাম খানেঁর কাছে ৭০০ টাকার বিনিময়ে ৩০ কেজির ১বস্তা চাল বিক্রি করেন ডিলার। এছাড়া ওএমএস কার্ড বিহীন ৯ নং ওয়ার্ডের মোঃ সোহাগ মুন্সির কাছে বৃহষ্পতিবার ৩০ কেজির ২ বস্তা চাল ১৪০০ টাকার বিনিময়ে বিক্রি করা হয়।

বিষয়টি এলাকার লোকজন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী ও পুলিশ প্রশাসনকে জানালে তারা ঘটনাস্থালে এসে বিষয়ের সত্যতা পেয়ে জেলা খাদ্য নিয়ন্ত্রক বি,এম শফিকুল ইসলাম এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফিরোজ আলমের উপস্থিতিতে ওএমএস চালের ডিলার মোঃ ইব্রাহীম, ডিলার সহযোগী মোঃ জাকির হোসেন (ছানা), চাল ক্রেতা কালাম খান ও সোহাগ মুন্সিকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এবিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ জানান, তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে এবং লিখিত অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ