শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন দিয়ে শুরু হোক আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার

ডেক্স রিপোর্ট

বর্তমান সময়ে যারা সফলতার সাথে ফ্রিল্যান্সিং করছে তাদের অধিকাংশই ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশনের সাথে যুক্ত। ওয়ার্ডপ্রেসের অফিসিয়াল তথ্যমতে পৃথিবীর ৩০% ওয়েবসাইট তৈরি করা হয় এটি দিয়ে। এটির মাধ্যমে খুব সহজে ৫/৬ ঘন্টার মধ্যে একটি থিম কাস্টমাইজ করা যায়।

কিভাবে ক্যারিয়ার গড়বো ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশনে?

কাস্টমাইজেশনের উপর যদি ক্যারিয়ার গড়তে চান তাহলে আপনাকে html, css জানতে হবে। যদিও কাস্টমাইজেশন করতে কোডিং এর তেমন একটা প্রয়োজন নেই। তবে ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী কাজ করার সময় টুকটাক কোডিং করা লাগতে পারে। সেজন্য আমাদের কোর্সে আমরা html, css ও কাস্টমাইজেশন শেখাব।

যতজন এই কোর্সে অংশ নেবে তারা সবাই কাজের খবরের আইটি টিমে কাজ করার সুযোগ পাবেন। আমরা নিয়মিত কাজ দেব। তাই কাজ পাওয়া নিয়ে নিশ্চিন্তে থাকতে পারেন।

যা যা শেখানো হবে কোর্সে:

৪ টি ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে ৮ দিনে html শিখিয়ে নেওয়া হবে। css শেখানো হবে ২০ দিনে ১০ টি ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে। এছাড়া প্রতিদিন রাত ৯ টা থেকে অফিসিয়াল ট্রেনিং গ্রুপে লাইভ সাপোর্ট পাবেন। ১ মাসে html ও css শেষ করার পর বাকি ১ মাস ধরে শেখানো হবে নিউজপোর্টাল, ই-কমার্স সাইট এবং পারসোনাল ওয়েবসাইট কাস্টমাজেশন করার কাজ।

কোর্স শেষে কিভাবে আয় করবেন:

দুই মাসের কোর্স শেষ হওয়ার আগেই আপনারা আয় করার উপযুক্ত হয়ে যাবেন। নিয়মিত “কাজের খবর” থেকেই কাজ পাবেন। পাশাপাশি আপনারা ফাইবারসহ অন্যান্য মার্কেটে বিট করার উপযুক্ত হয়ে যাবেন। ২ মাস পর সবার জন্য থাকছে কাজের খবরের পক্ষ থেকে একটি টি-শার্ট।

কারা কোর্স করাবেনঃ

কোর্সের কো-অর্ডিনেটর হিসেবে থাকছে কাজের খবরের সিইও প্রদীপ বিশ্বাস এবং সিনিয়র ওয়েব ডেভলপার সৌকত অধিকারী।

কোর্স ফিঃ

ওয়েবসাইট কাস্টমাউজেশনের এই প্রফেশনাল কোর্সের মেয়াদ ২ মাস। কোর্স ফি ৫০০০/ টাকা। ২৫০০ টাকা দিতে কোর্স শুরু করতে হবে। বাকি টাকা পরের মাসে আয় করে পরিশোধ করবেন। আমরাই কাজ দেব, তাই আয় করা নিয়ে নিশ্চিন্তে থাকুন। শুধু আমাদের ভিডিও এবং নির্দেশনা অনুযায়ী কাজটি শিখে নিন।

কবে থেকে কোর্স শুরুঃ

৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে কোর্সটি। এই মাসে শেখানো হবে html ও css পরের মাসে শেখানো হবে নিউজপোর্টাল ই-কমার্স সাইট কাস্টমাইজেশন।

কিভাবে কোর্স ফি পরিশোধ করবেনঃ

৪ সেস্টেম্বরের মধ্যে 01937-717.141 (পারসোনাল বিকাশ) নাম্বারে ২৫০০ টাকা পরিশোধ করলে যুক্ত করে নেওয়া হবে লাইভ ট্রেনিং গ্রুপে।

কোর্সটি কিভাবে করবো ?

এই কোর্সটি করার জন্য থাকতে হবে আপনার একটি কম্পিউটার বা ল্যাপটপ এবং ইন্টারনেটে সংযোগ। বাসায় বসে ভিডিও টিউটোরিয়াল দেখে যেকোন সময়ে শিখে নিতে পারবেন। যদি কোথাও সমস্যা হয় তাহলে আমাদের টিম সাপোর্ট দেবে। পাশাপাশি রাত ৯ টায় লাইভ সাপোর্টও পাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ