বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন

করোনাভাইরাস নিয়ে স্ট্যাটাস দেওয়ায়
রিপোর্টার নাম / ২২৫ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অর্থ ও হিসাব বিভাগের উপপরিচালক শেখ রহমত আলীকে করোনাভাইরাস নিয়ে স্ট্যাটাস দেওয়ায় বেধড়ক পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন কর্মকর্তা পরিষদের সভাপতি শেখ মুজিবর রহমান।

প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেলেই পরবতী ব্যবস্থা নেওয়া হবে অভিযুক্তের বিরুদ্ধে।
মঙ্গলবার দুপুরে খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজ অফিসে এই ঘটনা ঘটে। আহত শেখ রহমত আলীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

বুধবার বিকেলে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসা হয় তাকে। বর্তমানে মাথায় হালকা ব্যথা আছে তবে পরিপূর্ণভাবে সুস্থ হতে সময় লাগবে বলে জানান তার পরিবার।

জানা যায়, শেখ রহমত আলী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘করোনাভাইরাস সম্পর্কে মন্ত্রীদের একেকজনের কথা একেক রকম। প্রকৃত ঘটনা কী? এতে ক্ষিপ্ত হয়ে হয়ে খুবি কর্মকর্তা পরিষদ সভাপতি শেখ মুজিবর রহমান রহমত আলীর টেবিলে গিয়ে তাকে সরকার বিরোধী বক্তব্য এবং গুজব ছড়ানোর অভিযোগ এনে বেধড়ক মারধর করেন।

রহমত আলী জানান, মারধরের সময় তিনি দুপুরের খাবার খেতে ছিলেন। হঠাৎ এ ঘটনায় হতভম্ব অন্য সহকর্মীরা তাকে রক্ষা করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস বলেন, ভুক্তভোগীর কাছ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares