শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

করোনার ভয়ে কাছে যায়নি কেউ, ছুটে গেলেন কেশবপুর থানা পুলিশ

মোরশেদ আলম কেশবপুর (যশোর) প্রতিনিধি

মঙ্গলবার দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত কেশবপুর টু যশোর সড়কের মধ্যকুল মাদারতলা নামক স্থানে রাস্তার পাশে মুখে মাস্ক পরে একটি প্যাকেটের ভিতরে থাকা কিছু বোতলের উপর মাথা রেখে ছেড়া জামাকাপড় পরে শুয়ে ছিল এক রুগ্ন অজ্ঞাত যুবক (২৯)।

রাস্তার পাশে এভাবে অপরিচিত একজনকে শুয়ে থাকতে দেখে করোনা ভাইরাসে আক্রান্ত আশংকা করে ভয়ে কাছে যায়নি কেউ। এমনকি ওই স্থান দিয়ে চলাচল বন্ধ করে দিয়েছিল এলাকার লোকজন।

পরে কেশবপুর থানা পুলিশ ঘটনাটি জানতে পেরে রাতের বেলায় ছুটে গেলেন ঘটনাস্থলে। উদঘাটন করেন ঘটনার মূল রহস্য। মূলত ক্ষুধার তাড়নায় রাস্তার পাশে পড়ে ছিল মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এই যুবক।

এর আগে রাত ৯টার পরে ঘটনাটি জানতে পেরে উক্ত স্থানে মধ্যকুল গ্রামের ইউপি সদস্য আব্দুর রহিম গিয়েছিলেন। অজ্ঞাত ব্যক্তিকে এক দুইবার ডাকলে সে চোখ মেলে তাকিয়েছিল। কিন্তু কিছু না বলার কারণে তার বিষয়ে জানতে না পেরে কেশবপুর থানা পুলিশকে অবহিত করা হয়।

তাৎক্ষণিক কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জসীম উদ্দিনের নির্দেশে উপপরিদর্শক কামরুজ্জামান ও উপপরিদর্শক তাপস কুমার রায় সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। তারা অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করার সময় বুঝতে পারে লোকটি মানসিক ভারসাম্যহীন এবং ক্ষুধার তাড়নায় শুয়ে ছিল। পরে স্থানীয় ফজলুর রহমানের বাড়ি থেকে ওই ব্যক্তিটির খাবারের ব্যবস্থা ও জামাকাপড় দেওয়া হয়।

মানসিক ভারসাম্যহীন ব্যক্তির খাওয়া দাওয়া শেষ হলে ও তার ময়লা জামাকাপড় পরিয়ে দেওয়ার ব্যবস্থা করার পর কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল ত্যাগ করেন। পরে ওই ব্যক্তিকে রাতের বেলায় স্থানীয় মাদারতলায় থাকার ব্যবস্থা করা হয়ে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ