মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন

করোনার সচেতনামূলক প্রচারে ছাত্রকল্যাণ ফাউন্ডেশন

এমএ শরিফ, ভোলা প্রতিনিধি

ভোলা বোরহানউদ্দিন উপজেলার সাধারন ছাত্রদের সংগঠন ‘বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশ’ করোনাভাইরাস মোকাবেলায় সচেতেন মূলক কাজ করে যাচ্ছেন। তারা তাদের নিজেদের উদ্যোগে গ্রামের মানুষকে করোনা সম্পর্কে সচেতন করছেন। কিভাবে গ্রামের মানুষ করোনা মুক্ত থাকতে পারেন সেই সম্পর্কে রাস্তায় রাস্তায় ‘দূরত্ব বজায় রাখুন’ লিখেন তারা।

শুক্রবার ১০ (এপ্রিল) বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের চৌমুহনী বাজারসহ তার আশপাশের সকল রাস্তায় ‘দুরত্ব বজায় রাখুন’ লিখে গ্রামের মানুষকে সচেতন করছেন বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশনের করোনাভাইরাস প্রতিরোধে সেচ্ছাসেবক চৌমুহনী টিম । তাদের এই কার্যক্রমকে স্বাগত জানান এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

এবিষয় জানতে চাইলে করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক চৌমুহনী টিমের প্রধান মেহেদী হাসান বলেন, প্রথমে ধন্যবাদ জানাই বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মীর মোহাম্মদ জসিম ভাইকে। তিনি আমাদের সব সময় তদারকি করে থাকেন । তিনি বোরহাউদ্দিন উপজেলায় করোনা প্রতিরোধে ২১ টি সেচ্ছাসেবক টিম করে দিয়েছেন। ইতি মধ্যে আমাদের অন্যান্য টিম তাদের মত করে নিজ নিজ এলাকায় সচেতন মূলক কাজ করে যাচ্ছেন।

তিনি গ্রামের সকল মানুষের উদ্দেশে বলেন, আমরা আপনাদের জন্য মাঠে আছি , আপনারা ঘরে থেকে আমাদেরকে সহযোগিতা করেন। মনে রাখবেন এই মহামরী রোগ থেকে বাচার একমাত্র উপায় হচ্ছে আল্লাহপাকের উপর ভরসা করে নিজেরা সচেতন থাকা। তাই আপনারা ঘরে থেকে সচেতন হন, সুস্থ থাকুন। একটু সচেতনতাই পারে আপনার এলাকার হাজারও মানুষের জীবন রক্ষা করতে।

স্থানীয় ইউপি সদস্য মো: নোমান বলেন, ছাত্রকল্যান ফাউন্ডেশনের সদস্যারা গ্রামে সচেতন মূলক কাজ করে যাচ্ছেন। আমি এবং আমার এলাকার জনগণের পক্ষথেকে তাদের ধন্যবাদ জানাই। তাদের প্রতি আমার ব্যক্তিগত পক্ষথেকে দোয়া রইল ।

এসময় আরো উপস্থিত ছিলেন করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক টিমের উপদেষ্টা এমএ শরিফ হাসান, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ এবং অন্যতম সদস্য আমানউল্লাহ, আজমির, তুহিন, সামীম, মানছুর ও অন্য সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ