বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, কবর খুঁড়লেন এএসপি

মো.মজিবুর রহমান, চাঁদপুর সংবাদদাতা

চাঁদপুরে সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির দেড় ঘণ্টার মধ্যে গৃহবধূ ফাতেমা বেগমের মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে চাঁদপুর জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে এই মৃত্যুর ঘটনা ঘটে।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া নারীর কবর খোঁড়লেন অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন। মৃত্যুবরনকারী ওই নারীর বাবার বাড়ী চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নে । স্বামী চাঁদপুর শহরে বসবাসকারী জাহাঙ্গীর হোসেন। গ্রামের বাড়ি চট্টগ্রামে। তবে তার শ্বশুরবাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নে।

প্রথমে লাশ দাফনে ইউপি চেয়ারম্যান আবদুল হাদী বাঁধা প্রয়োগ করে। পরে পুলিশের হস্তক্ষেপ বাড়িতে কবর খোঁড়তে লোক না পাওয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও কচুয়া সার্কেল) আফজাল হোসেন কবর খোঁড়লেন।

ওইসময় তাঁকে কবর খোঁড়তে সহযোগীতা করেন উপ-পরিদর্শক জয়নাল আবেদীন-১, সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত, স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন। ওই নারীর জানাজা ও দাফন করেন টিম ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুখপাত্র মাওলানা যোবায়ের আহমেদ।

চাঁদপুরে করোনাবিষয়ক ফোকালপার্সন, জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদৌলা রুবেল জানান, শুক্রবার রাত ৮টায় সর্দি, জ্বর ও শ্বাসকষ্টতে আক্রান্ত হওয়া এক নারী রোগীকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন স্বজনরা। এর দেড় ঘণ্টার মধ্যে মারা যান ফাতেমা বেগম নামে ৪০ বছরের এই রোগী।

ডা. রুবেল আরো জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন মেনে মৃতের দাফনের ব্যবস্থা করা হবে। তাছাড়া তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে করোনার কারণে মারা গেছেন কি না, তা নিশ্চিত হতে আজ শনিবার সেই নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

আরএমও আরো জানান, তার অধীনে এখনো আটজন করোনা পজেটিভ আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন। যাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ