বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

করোনা পরিস্থিতিতে ঝালকাঠি জেলা কারাগারের ৬ কয়েদীর মুক্তি

মোঃ নাঈমুর রহমান শান্ত, ঝালকাঠি প্রতিনিধি

করোনা পরিস্থিতিতে বিবেচনা করে সরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের এক আদেশে ঝালকাঠি জেলা কারাগারের ৬ কয়েদীর মুক্তির সিদ্ধান্ত নেয়া হয়েছে। শনিবার (৯ মে) দুপুরে তাদের মুক্তির বিষয়টি নিশ্চিত করেছে ঝালকাঠি কারা কারা কর্তৃপক্ষ।

মুক্তিপ্রাপ্তরা হলেনঃ মোঃ নয়ন (২৭), রনজিৎ কংশবনিক (৩৭), কুকন সিংহ (৩২), সোহাগ মুন্সি (২৫), সান্টু খান (৪৫) ও তারেক হাওলাদার (২৮)।

এদের মধ্যে ৩ জন মাদক মামলায়, ২ জন বাল্যবিবাহ আইনের মামলায় ও ১ জন মানহানি মামলায় বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত হয়েছিলেন।

ইতোমধ্যে রণজিৎ কংশবনিক ও কুকন সিংহ কারাগার থেকে মুক্তি পেয়েছেন। তবে ঝালকাঠি জেলা শহরের কিস্তাকাঠির মোঃ নয়ন, কাঠালিয়া উপজেলার সোহাগ মুন্সি, সান্টু খান ও নলছিটি উপজেলার তারেক হাওলাদার মুক্তি পেলেও তাদের বিরুদ্ধে অন্য মামলায় জরিমানা থাকার কারণে এরা আপাতত মুক্তি পাচ্ছেন না।
তবে ব্যাংকের মাধ্যমে জরিমানা পরিশোধ করার পর তাদেরকে মুক্তি দেয়া হবে।

ঝালকাঠির জেল সুপার শফিকুল আলম জানান, ঝালকাঠি কারাগারে থাকা ৯ কয়েদীর তালিকা কারা সদর দপ্তরে প্রেরন করা হলে সেই তালিকা থেকে ৬ সাজাপ্রাপ্ত কয়েদীর মুক্তির আদেশ আসে। শুক্রবার আমরা এই মুক্তি আদেশটি হাতে পেয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ