শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

করোনা ভাইরাস আতঙ্ক নয় দরকার সচেতনতা

মো: ফারুক মিয়া,সিলেট
দীর্ঘদিন যাবৎ নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠম সামাজিক কাজ করে যাচ্ছে। শিক্ষা উপকরন বিতরন, মাদক বিরোধি সচেতনতা কাজ সহ সমাজের নানা ধরনের কাজ।

ভয়কে করব জয় হব নাহ আতংকিত তারই প্রতিপাদ্য নিয়ে আজ  দ্বিতীয় বারের মত সতর্কতা করন লিফলেট বিতরন করেন নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠন। এ সময় পথচারী,গাড়ি চালক, বিভিন্ন দোকান, ট্রাফিক পুলিশসহ নানা পেশার মানুষের মাঝে এই লিফলেট বিতরন করা হয়।

এ সময় নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠনের সভাপতি কাইটস মাসউদ বলেন, আমাদের সকলকে এই করোনার ভয়কে জয় করতে হবে। কিছু সতকর্তার সহিত চলাফেরা করতে হবে। যেমন জনবহুল স্থানে বা গণপরিবহনে মাস্ক ব্যবহার করা,রান্নার আগে খাবার ও হাত ভাল করে ধুয়ে নেয়া ও ভাল করে সিদ্ধ করা।

তাছাড়া উক্ত সংগঠনের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক লুপি বর্ধন বলেন যে, সর্দি, কাশি,জ্বর অথবা নিউমোনিয়া হলে চিকিৎসকের পরামর্শ নেয়া, হ্যান্ডশেক, কোলাকুলি থেকে বিরত থাকা।

উক্ত সংগঠনের ফরহাদ আহমদে বলেন খাবার গ্রহনের আগে হাত ধুয়ে নেয়া, ময়লা কাপড় বেশি দিন জমিয়ে রাখবেন না, যেখানে সেখানে থুতু ফেলবেন নাহ।

সকল ভয়কে করতে হবে জয় সকলকে আতন্ক থেকে বিরত থাকতে হবে। তাছাড়া আরও উপস্থিত ছিলেন মো: ফারুক মিয়া, জাবের খান, তাহমিনা তারিন, আকিব আহমদ, মামুন আহমদ,সাদিক আহমদ সহ অন্যান্য সদস্যরা।

দীর্ঘদিন যাবৎ নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠম সামাজিক কাজ করে যাচ্ছে। শিক্ষা উপকরন বিতরন, মাদক বিরোধি সচেতনতা কাজ সহ সমাজের নানা ধরনের কাজ।

নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠনের সব থেকে প্রশংসার কাজ হচ্ছে উদ্যোক্তা তৈরি করা। তাইত তাদের সংগঠনের স্লোগান চাকরী করব নাহ চাকরী দিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স