রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

করোনা যুদ্ধে অবদান রাখছে স্বেচ্ছাসেবীরা
মোঃ মেহেদী হাসান, ঝিনাইদহ প্রতিনিধি / ১১৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ০১ অগাস্ট ২০২১

বিশ্বব্যাপী করোনা ভাইরাসে সংক্রমণে যখন পৃথিবী জুড়ে অস্থিরতা বিরাজমান উক্ত অবস্থায় কিছু তরুণ নিজের জীবনের ঝুকি নিয়ে অসহায় দুঃস্থ মানুষের কাছে খাদ্যসামগ্রী সহ বিভিন্ন উপকরণ পৌঁছে দিতে ব্যস্ত সময় পার করছে। বিভিন্ন সামাজিক সংগঠন স্বেচ্ছাসেবীর কাজ করলেও Intellectual foundation For Advanced Bangladesh (INFAB) তাদের মধ্য ব্যতিক্রম।

এ সংগঠনটি প্রায় প্রত্যেকটি জেলায় স্বেচ্ছাসেবী তৈরী করে তাদের মাধ্যমে গরিব,অসহায়,নিম্নমধ্যবিত্ত ,মধ্যবিত্ত মানুষের কাছে খাদ্যসামগ্রী উপহারের পাশাপাশি মাস্ক,সাবান,হ্যান্ড স্যানিটাইজার সহ বিভিন্ন উপকরণ বিতরণ করছে।

এ বিষয়ে ইনফ্যাবের চেয়ারম্যান ডা.এস এম জাকারিয়া বলেন যে, লকডাউনের কারণে দেশের মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত মানুষ সাধারন চিকিৎসা সেবা এবং খাদ্য সামগ্রী পেতে হিমসিম খাচ্ছে। আমরা প্রায় ৩০ জন স্বেচ্ছাসেবী ডাক্তারদের মাধ্যমে অনলাইন ২৪ ঘন্টা বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছি এবং ৫৯ টি জেলা টিমের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ এবং জনসচেতনতা কার্যক্রম করার জন্য আমাদের ভলেন্টিয়ারগন নিঃস্বার্থ ভাবে নিজেদের অর্থায়নে কাজ করে যাচ্ছে। সাধারন মানুষ যেন নূন্যতম মৌলিক অধিকার খাদ্য ও চিকিৎসা পায়,এজন্য আমাদের সকল ভলেন্টিয়ার কাজ করে যাচ্ছে”।

সংগঠনটি বিনামূল্যে অনলাইনে এম বি বি.এস ডাক্তারদের দ্বারা সেবা প্রদান করছে। সেবা পেতে www.facebook.com/infabemergencydoctorteam লিংকটি ব্যবহার করতে বলা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares