শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

কলারোয়াতে সরকারি আদেশ অমান্য করায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

রেজওয়ান উল্লাহ,কলারোয়া, (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরা জেলার কলারোয়াতে নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখাসহ সরকারি আদেশ অমান্য করায় উপজেলা নির্বাহী অফিসার কলারোয়া কতৃক পরিচালিত মোবাইল কোর্টঃ দণ্ডবিধি ১৮৬০ এর সংশ্লিষ্ট ধারায় ৫ টি মামলায়, দন্ডপ্রাপ্ত ৫ জনকে ৮০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরীন কান্তা’র নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত কতৃক এ দন্ড প্রদান করা হয়।

রবিবার ( ১৩ ‘ জুলাই ) সন্ধ্যা ৭ টার পর উপজেলার বিভিন্ন বাজারে এসব অভিযান পরিচালনা করেন তিনি।জানা গেছে, দেশে মহামারি করোনাভাইরাস প্রতিরোধে সরকারি আদেশ অমান্য করে নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা ,জনসমাগম করা, মুখে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে । আর এসব অপরাধের জন্য উপজেলার ৫ টি মামলায়, দন্ডপ্রাপ্ত ৫ জনকে জরিমানা ৮০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয় ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরীন কান্তা (ইউএনও) বলেন, করোনায় সাধারণ মানুষকে সচেতন করতে উপজেলা প্রশাসন নানামুখী ভূমিকা রেখেই চলেছে। আমাদের অভিযান প্রতিদিনই চলবে। আর সাধারণ মানুষের উচিত করোনা প্রতিরোধে প্রশাসনকে সহায়তা করা।

সবাইকে করোনা প্রতিরোধে ঘরে থাকাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরীন কান্তা (ইউএনও) ।

উল্লেখ্য, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌসুমি জেরিন কান্তা করোনা প্রতিরোধে, জনগনকে সচেতন করতে, স্বাস্হ্যবিধি মেনে চলতে ও মুখে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে নিয়মিত প্রচার প্রচারনা ও অভিযান অব্যাহত রেখেছেন। তার নেতৃত্বে উপজেলার অন্যান্য কর্মকর্তা ও জনপ্রতিনিধি কলারোয়াবাসীকে এই মহামারী থেকে দূরে সরিয়ে রাখতেও বিভিন্ন ভাবে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স