সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

কলারোয়ায় পঙ্গু এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার
রেজওয়ান উল্লাহ, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি / ১২৭ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় পঙ্গু এক বৃদ্ধের ঝুলন্ত লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে কলারোয়া উপজেলার চন্দনপুর গ্রামের গয়ড়া গ্রামে।

কলারোয়া থানার ওসি শেখ মুনীর উল গিয়াস জানান, দুপুরে পরিবারের পক্ষ থেকে পাঠানো খবরে জানতে পেরে পুলিশ এক পা না থাকা পঙ্গু বৃদ্ধ সাবেদ আলী (৬৩) এর লাশ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পঠিয়েছে।

প্রাথমিক তদন্ত ও পরিবারের বক্তব্যর বরাতে ওসি শেখ মুনীর উল গিয়াস জানান, গয়ড়া গ্রামের মৃত মওলা বক্স মোল্যার ছেলে সাবেদ আলী এক সময় চা বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। বেশ কয়েক বছর আগে সাবেদ আলীর পায়ে গ্যাংগ্রিণ হলে পা কেটে ফেলতে হয়। এরপর থেকে নানা রোগে আক্রান্ত হয়ে সাবেদ বাড়িতে পড়েছিল। রবিবার দুপুর সাড়ে এগারটা-বারটার দিকে সাবেদের পুত্রবধু ঘরে ঢুকে দেখতে পায় পঙ্গু সাবেদ ঘরের আড়ায় দড়িতে ঝুলে আছে। ঝুলন্ত সাবেদকে নামানোর পর মৃত দেখে তারা পরিবারের পক্ষ থেকে পুলিশে খরব দেয়।

এদিকে সাবেদের স্ত্রী রুপিয়া খাতুন জানান, তার স্বামী সাবেদ ও তার পুত্র বধু রেশমা খাতুন দুজনে সবসময় নানা কারণে কথা কাটাকাটি ও ঝগড়া করতো।

ছেলে জামাল হোসেন জানান, এ ঘটনায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা হয়েছে কলারোয়া থানায়। কোন মামলার দায়িত্ব গ্রহণ করছে না তার পরিবার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares