বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৫০ অপরাহ্ন

কলেজে জুয়ার আসরের নিউজ করার সাংবাদিকের হাত পা ভাঙার নির্দেশ দিলেন শিক্ষক (ভিডিও)

রিপোর্টার :

সাতক্ষিরায় পাটকেলঘাটার হারুন-অর-রশিদ কলেজে শিক্ষার্থীদের মাদক আর জুয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় তোলপাড় শুরু হয়েছে। শিক্ষার পরিবেশ নিয়ে অভিভাবকদের মাঝে দেখা দিয়েছে সংশয়।

এ অবস্থায় সাংবাদিকের বিরুদ্ধে মাঠে নামতে ছাত্রলীগকে নির্দেশ দিয়েছেন কলেজের প্রভাষক আব্দুল গফফার। একই সঙ্গে সাংবাদিকের হাত-পা ভেঙে দেয়ার নির্দেশ দিয়ে ছাত্রলীগকে মানববন্ধন ও প্রতিবাদ সভা করার পরামর্শ দেন তিনি। ছাত্রলীগ নেতাকে মোবাইলে দিকনির্দেশনা দিয়ে প্রভাষক আব্দুল গফফার বলেছেন মানববন্ধন ও প্রতিবাদ সভায় কি কি বলতে হবে আর কি কি করতে হবে। পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজ ছাত্রলীগের সভাপতি ওসমানকে এসব দিকনির্দেশনা দেন তিনি। ইতোমধ্যে তাদের কথোপকথনের অডিও ফাঁস হয়েছে।

সাতক্ষীরার পাটকেলঘাটার হারুন-অর-রশিদ কলেজে জুয়ার আসরের নিউজ করার সাংবাদিকের হাত পা ভাঙার নির্দেষ দিলেন শিক্ষক! ফোঁনালাপ ফাঁস!

Gepostet von Oporadh.com am Donnerstag, 20. Februar 2020

তবে প্রভাষক আব্দুল গফফারের এমন দিকনির্দেশনার বিষয়টি অস্বীকার করেছেন কলেজ ছাত্রলীগের সভাপতি ওসমান। সেই সঙ্গে তাদের কথোপকথনের বিষয়টিও অস্বীকার করেছেন তিনি। ‘আপনাদের দুজনের কথোপকথনের অডিও রেকর্ড রয়েছে’ জানালে ছাত্রলীগ সভাপতি ওসমান বলেন, একজন প্রভাষক বললেই তো আমরা সব করব না। আমরা বুঝি কি করা যাবে আর কি করা যাবে না। কাজেই প্রভাষক বলেছেন, আমি শুনেছি। কি করব আর কি করব না সেটি আমাদের ব্যাপার।

এ ব্যাপারে কলেজের প্রভাষক আব্দুল গফফারের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। তবে কলেজের ভারপ্রাপ্ত অধ্য ফকির আহম্মেদ শাহ বলেন, আমি বিভিন্ন মাধ্যমে বিষয়টি শুনেছি। তবে এটা বিশ্বাস হয়নি। আর কাউকে হাত-পা ভেঙে দেয়ার ভয় দেখানো অন্যায়। এদিকে কলেজে মাদক সেবন ও জুয়ার বিষয়ে সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্থা নেয়ার কথা জানান। তবে এখনও কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুল গফফার ও ছাত্রলীগের সভাপতি ওসমানের ফোনালাপের বিষয়টি জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালকে জানানো হয়। এ বিষয়ে ডিসি বলেন, বিষয়গুলো আমার নজরে এসেছে। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজে ক্লাস চলাকালীন মাদক সেবন ও জুয়া খেলায় মেতে ওঠেন শিক্ষার্থীরা। ভারপ্রাপ্ত অধ্যক্ষ কার্যালয়ের দোতলার একটি কক্ষে এমন কর্মকান্ড চললেও কিছুই জানে না কলেজ কর্তৃপক্ষ। নিজের চোখে মাদক সেবন ও জুয়া খেলার সামগ্রী দেখার পর হতবাক হন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ। তার আগেই কলেজ থেকে দৌড়ে পালিয়ে যান জুয়া খেলায় লিপ্ত পাঁচ শিক্ষার্থী। এরপরও ভারপ্রাপ্ত অধ্যক্ষ দাবি করেন, কলেজে শিক্ষার সুন্দর পরিবেশ রয়েছে।

এ ঘটনায় সংবাদ প্রকাশ করা হয়। সংবাদ প্রকাশের পরই সংবাদকর্মীর ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন প্রভাষক আব্দুল গফফার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স