শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :

কাউখালী উপজেলার ৭৮টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নেই!

আব্দুল্লাহ হক (বরিশাল ব্যুরো)

পিরোজপুরের কাউখালী উপজেলার ৭৮টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নেই। উপজেলার ৬২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১২টি মাদ্রাসা ও ৪ টি নিন্মমাধ্যমিক বিদ্যালয়ে নিজস্ব কোন শহীদ মিনার না থাকায় শিক্ষার্থীরা নানা উপকরণ দিয়ে শহীদ মিনার নির্মাণ করে শ্রদ্ধা জানায়।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হাকিম জানান, যেহেতু আমি এ উপজেলা সদ্য যোগদান করেছি তাই এ ব্যাপারে উপজেলা সমন্বয় মিটিং এ আলোচনা করব এবং আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা জানান, জেলা প্রশাসক মহোদয় বিদ্যালয়গুলোর তালিকা নিয়েছেন এবং যথাশীঘ্রই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে। উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু জানান, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পরই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেছি এবং সয়না রঘুনাথপুর ইউনিয়নে দুইটি বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করার জন্য ব্যক্তিগতভাবে অর্থ প্রদান করেছি।

পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে। আগামী বছর শিক্ষার্থীরা নিজ নিজ প্রতিষ্ঠানে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পারে এ বিষয়ে আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স