বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

কাভার্ডভ্যানের আড়ালে ঝুকিপূর্ণ সিএনজি পাম্প

রিপোর্টার :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আজ গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জের কাইয়াগঞ্জ বাজারে অভিযান চালিয়ে দেখা যায় কোনপ্রকার সরকারী অনুমোদন ছাড়াই মালামাল পরিবহনের বড় কাভার্ডভ্যানভর্তি প্রায় ১৫০টি বড় সিলিন্ডারের মাধ্যমে অন্য স্থান থেকে গ্যাস এনে সিএনজিচালিত বিভিন্ন যানবাহনে চড়া দামে বিক্রি করে ভর্তি করা হচ্ছে।

ঝুকিপূর্ণ এ পাম্পের পাশেই রয়েছে বিদ্যুতে ট্রান্সমিটার, লোকবসতি এবং ব্যস্ত মহাসড়ক। নেই কোন নূন্যতম অগ্নি নির্বাপন ব্যবস্থা। যেকোন সময় সিলিন্ডার বিস্ফোরণে ঘটে যেতে পারে ভয়াবহ অগ্নিকান্ড। সেই সাথে প্রাণহাণি ঘটতে পারে মূহূর্তের মধ্যে।

সম্পূর্ণ বেআইনি ও আইনত নিষিদ্ধ এ ঝুকিপূর্ণ ব্যবসাটি চলছিল গোবিন্দগঞ্জের কাইয়াগঞ্জ বাজারের নিকটবর্তী একটি চাতালে।

আজ জেলা প্রশাসক, গাইবান্ধা ও উপজেলা নির্বাহী অফিসার, গোবিন্দগঞ্জের নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) মো: নাজির হোসেন ঘটনাস্থলে অভিযান চালিয়ে এ ঝুকিপূর্ণ সিএনজি পাম্প বন্ধ করেন এবং মালিককে সংশ্লিষ্ট আইনে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ