বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন

কালিগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ

হাবিবুল্লাহ ব্হার (হাবিব), কালিগঞ্জ সাতক্ষীরা থেকে

কালিগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরধরে এক গৃহবধূ ও তার বোনকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা ও তার পরিবারের বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী থানায় এজাহার দিয়েছেন।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার মথুরেশপুর ইউনিয়নের প্রবাসী সুন্নত আলী গাইনের সাথে একই গ্রামের মৃত গোরাই শেখ’র ছেলে শেখ আব্দুস সাত্তারের জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্রধরে গত ১৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টার দিকে আব্দুস সাত্তার এবং তার ছেলে মথুরেশপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ ওরফে রনির নেতৃত্বে ৯/১০ জন বে- আইনি জনতাবন্ধে হাতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সুন্নত গাইনের বাড়িতে প্রবেশ করে বসত ভিটার পশ্চিম পাশের সীমানা নির্ধারনী ঘেড়াবেড়া সহ বিভিন্ন ফলজ ও বনজ গাছপালা কেটে ক্ষতি সাধন করতে থাকে।

এসময় সুন্নত গাইনের বড় মেয়ে সালমা আক্তার রাখি ও ছোট মেয়ে সামিয়া আক্তার রাহি তাদেরকে বাঁধা দিলে সাত্তার গং তাদের মারধর করতে থাকে। একপর্যায়ে সাত্তার গং তাদেরকে মারপিট করে সুন্নত গাইনের বড় মেয়ে সালমা আক্তার ও ছোট মেয়ে সামিয়া আক্রার রাহিকে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা করে।

এছাড়াও সাত্তার গং সালমা আক্তারের ব্যবহৃত সাওমি ফোন যার সিম নম্বর ০১৭২৮-৫৬০৯০৬ সহ স্বর্ণের চেইন কেড়ে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে স্থানীয়রা সালমা আক্তার রাখি ও সামিয়া আক্তার রাহিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ মিজানুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ