রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৫ অপরাহ্ন

কালিগঞ্জে নতুন আক্রান্ত ৬, বাড়ী লকডাউন
হাবিবুল্লাহ বাহার (হাবিব), কালিগঞ্জ (সাতক্ষীরা) থেকে / ১৫২ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

সাতক্ষীরার জেলার কালিগঞ্জ উপজেলায় এক ব্যাংক কর্মকর্তা সহ নতুন করে আরো ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ উপজেলায় এ পযন্ত মোট ৪২ জন আক্রান্ত হয়েছে এবং ৬টি বাড়ী লকডাউন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন।

গত ২৯ জুন কালিগঞ্জ উপজেলা থেকে মোট ২১ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর তা খুলনা মেডিকেল কলেজে হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। বৃহস্পতিবার দুপুরে নতুন করে আরো ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্তের বিষয়টি কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কল্যান কর্মকর্তা ডা: শৈখ তৈয়েবুর রহমানকে জানানো হয়।

তিনি বিষয়টি নিশ্চিত হয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেলকে অবগত করালে থানার অফিসার্স ইনচার্জ দেলোয়ার হুসেনের নেতৃত্বে স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানকে সাথে নিয়ে করোনা এক্সপার্ট টিমের সদস্যরা ৬টি বাড়ী লকডাউন ঘোষনা করেন।

করোনা আক্রান্ত ব্যাক্তিরা হলো মথুরেশপুর ইউনিয়নের মকুন্দপুর গ্রামের মধুসুধন পালের বাড়ীতে বসবাস কারি বাবলা আহম্মেদ(৩২), শীতলপুর গ্রামের আলেক গাজী পুত্র নুরুজ্জামান (৪৩), গণপ্রতি গ্রামের শেখ ইমামুল ইসলামের পুত্র রাকিব (৩২), এবং চাম্পাফুল ইউনিয়নের নজরুল ইসলামের স্ত্রী তাসলিমা খাতুন (৪৫), রতনপুর ইউনিয়নের কাটুনিয়া গ্রামের আব্বাজ উদ্দীনের বাড়ী বসবাস কারী জব্বার মোড়ল (৬০), নলতা ইউনিয়নের নলতা গ্রামের ব্যাংক কর্মকর্তা আব্দুর রহমান (৪১)।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares