শনিবার, ০৮ মে ২০২১, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

কালিগঞ্জে মানবিক কাজের ব্যতিক্রমী মানব দেয়াল

মাসুদ পারভেজ, কালিগঞ্জ (সাতক্ষীরা) থেকে

কালিগঞ্জে মানবিক কাজের ব্যতিক্রমী ‘মানবতার দেয়াল’ উদ্বোধন করা হয়েছে। নারী উন্নয়ন সংস্থা বিন্দু এর আয়োজনে শনিবার(২৭ জুন) বেলা ১২টায় নারী উন্নয়ন সংস্থা বিন্দুর কালিগঞ্জ হেড অফিস প্রাঙ্গণে ‘মানবতার দেয়াল গড়ো, লোভ-হিংসা যা কিছু অকল্যাণকর তা পদদলিত করো’ এ স্লোগানকে সামনে রেখে এ দেয়ালটি প্রতিষ্ঠা করা হয়েছে।

নারী উন্নয়ন সংস্থা বিন্দুর সভাপতি জান্নাতুল মাওয়ার সভাপতিত্বে ‘মানবতার দেয়াল’ উদ্বোধন করেন সফল নারী উদ্যোক্তা ও একটিভ সিটিজেন সাতক্ষীরা জেলা শাখার কো-অর্ডিনেটর তাহমিনা পারভীন ও একটিভ সিটিজেন সাতক্ষীরা জেলা শাখার জয়েন্ট কডিনেটর মাসুদ পারভেজ ক্যাপ্টেন।

দেয়ালের বামপাশে লেখা ‘আপনার বা আপনার সন্তানের যা অপ্রয়োজনীয় তা রেখে যান, ডানপাশে লেখা ‘আপনার বা আপনার সন্তানের যা প্রয়োজন তা এখান থেকে নিয়ে নিন’ নিচে লেখা ‘আপনার অপ্রয়োজনীয় জিনিস হতে পারে অন্য কারও প্রয়োজন। সচ্ছল ও দুস্থ মানুষের প্রতি এমন আবেদন জানানো লেখা দিয়ে দেয়ালটির নাম দেয়া হয়েছে ‘মানবতার দেয়াল’।

কালিগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স সড়কের পাশে বিন্দুর হেড অফিস প্রাঙ্গণে মানবতার এই দেয়ালে সচ্ছল মানুষরা রেখে যান তাদের বাড়তি পোশাকসহ গৃহসামগ্রী। এর মধ্য থেকে দুস্থ অসহায় মানুষজনের যার যেটা প্রয়োজন সেটা নিয়ে যাচ্ছেন।

নারী উদ্যোক্তা ও একটিভ সিটিজেন্ট এর সাতক্ষীরা জেলা শাখার কো-অর্ডিনেটর তাহমিনা পারভীন বলেন, আমি সব সময় কাজের মানুষ খুঁজি। যে তার ভালোবাসা দিয়ে কাজকে জয় করতে পারবে। মানবকল্যাণে যে কোনো ভালো কাজ কাউকে না কাউকে শুরু করতে হবে।

এ সময় নারী উন্নয়ন সংস্থা বিন্দুর সকল কর্মকর্তা-কর্মচারী ভলেন্টিয়ার সহ একটিভ সিটিজেন্ট এর সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স