শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন

কালীগঞ্জে করোনা ঠেকাতে জীবানুনাশক টানেল স্থাপন

রিয়াজ মোল্ল্যা, ঝিনাইদহ

মহামারি করোনা ভাইরাস রোধকল্পে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের প্রানকেন্দ্রে একটি জীবানুনাশক টানেল বসানো হয়েছে। বুধবার দুপুরে শহরের জনতা ব্যাংক মোড়ে স্থাপিত ওই ট্যনেলের উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার।

বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাসের কারিগরি সহায়তা ও কালীগঞ্জ পৌরসভার ব্যাবস্থাপনায় ওই টানেল উদ্বোধন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের ৮৮ পদাতিক ব্রিগেডের ২ ইষ্ট বেঙ্গলের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন আহম্মেদ, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা আলমগীর কবির সহ স্থানীয় গনমাধ্যমের কর্মীগন।

ফিতাকেটে ট্যানেলের উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে এমপি আনার সকলের উদ্দেশ্যে বলেন, এই মহামারির হাত থেকে নিজেদেরকে বাঁচাতে হলে খুব বেশি প্রয়োজন সচেতনতা। তাই নিজের জীবনের সু-রক্ষায় এই জীবানুনাশক টানেল অবশ্যই ব্যাবহার করতে হবে। তিনি এ টানেল স্থাপনে সার্বিক সহায়তাকারী বাংলাদেশ সেনাবাহিনীর সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ