সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

সাংসদ কন্যার তত্বাবধানে ধান কাটলো ছাত্রলীগ

রিয়াজ মোল্ল্যা, ঝিনাইদহ
সাংসদ কন্যা ডরিন

মহামারী করোনায় অসহায় কৃষকদের দূর্দশা চরমে পৌছানোর আশঙ্কা ছিলো সকলেরই।কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের নেতাকর্মীদের ধান কাটা কার্যক্রমে অনেকটাই হতাশার মেঘ কেটে গেছে।

বিভিন্ন সংসদ সদস্যকেও এই ধান কাটা কার্যক্রমে দেখা গেলেও সাংসদ সন্তানদের দেখা পাওয়া যায়নি তেমন। তবে এবার সে অবস্থার ইতি টেনে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলায় সাংসদ কন্যায় তত্বাবধানে অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের কন্যা ও উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদিকা মুমতারিন ফেরদৌস ডরিন আজ উপজেলার দুই কৃষকের ধান কাটার ব্যবস্থা করেন।

সরেজমিনে জানা যায় অতিবৃষ্টির কারনে ধান ডুবে যাওয়ার সম্ভাবনা দেখা যায় কালীগঞ্জে। এ অবস্থায় উপজেলার অসহায় দুই কৃষক ৮ নং মালিয়াট ইউনিয়নের শুকুর আলী ও মোহাম্মদ উজ্জ্বল হোসেনের ধান কাটার ব্যবস্থা করেন এই সাংসদ কন্যা।

সাংসদ কন্যার তত্বাবধানে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেনের নেতৃত্ব উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী অসহায় এই দুই কৃষকের তিন বিঘা জমির ধান কেটে দেন।

এ বিষয়ে সাংসদ কন্য মুমতারিন ফেরদৌস ডরিন বলেন “দেশের এই সঙ্কটকালীন মূহুর্তে ছাত্রলীগের দায়িত্ব ও মানুষের প্রতি কর্তব্যবোধ থেকে তিনি এগিয়ে এসেছেন” ভবিষ্যতে এই ধারা অব্যাহত রাখবেন বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স