সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

কালীগঞ্জ পৌরসভায় ডিজিটাল প্রযুক্তির রুলার উদ্বোধন

রিয়াজ মোল্ল্যা, ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভায় উন্নত প্রযুক্তির ১২ টনের একটি রুলার উদ্বোধন করা হয়েছে। শুকবার দুপুরে রুলারটির শুভ উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রনালয় কতৃক বরাদ্দকৃত ডিজিটাল প্রযুক্তির এরকম রুলার জেলার বাকি কোন পৌরসভায় নেই বলে জানা গেছে। রুলারটির কার্যক্রম শুরু হলে সড়কের নির্মাণ কাজে গতি আসবে বলে জানান পৌর কর্তৃপক্ষ।

রুলার উদ্বোধনকালে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ বলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার এম,পির আপ্রান প্রচেষ্টায় দীর্ঘ ৩০ বছর পর বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয় কালীগঞ্জ বাসিকে একটি ভালো (উন্নত প্রযুক্তির ১২ টনের রুলার) উপহার দিয়েছেন।
এসময় মেয়র আশরাফ পেীরসভার কর্মকর্তা কর্মচারী ও পেীরবাসীর পক্ষ থেকে বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের পেীর শাখার সকল সদস্য ও মাননীয় মন্ত্রী মহোদয়কে এবং ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্যকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম, উপজেল যুবলীগের আহসান কোমল, সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোল্ল্যা সহ পেীরসভার কর্মচারী কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

One response to “কালীগঞ্জ পৌরসভায় ডিজিটাল প্রযুক্তির রুলার উদ্বোধন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ