শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

কুড়িগ্রামে শুরু হতে যাচ্ছে তিন দিন ব্যাপি বইমেলা

কুড়িগ্রাম প্রতিনিধি, সাজেদুল করিম

কুড়িগ্রামে শুরু হতে যাচ্ছে তিন দিন ব্যাপি অমর একুশে বইমেলা-২০২০। জেলা প্রশাসনের আয়োজনে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ বিজয় স্তম্ভের সামনের মাঠে আগামী ২১,২২ ও ২৩শে ফেব্রুয়ারি এই ৩ দিন ব্যাপি চলবে মেলা।

আজ  বিকেল চারটায় জেলা প্রশাসনের কক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজুর রহমান,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি আহসান হাবিব নীলু সহ আয়োজক কমিটির সদস্য ও স্টল নিতে আগ্রহী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।

আলোচনা সভায় মেলায় স্টল বরাদ্দ নেয়ার জন্য আবেদনের তারিখ ১দিন বাড়িয়ে ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত করা হয়। উল্লেখ্য যে, বিগত কয়েক বছর ধরে শহরের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান শিশু নিকেতনে এই মেলার আয়োজন করা হলেও এবার সেখানে নানান উন্নয়নমূলক কাজ চলমান থাকায় বইমেলা সেখানে করা সম্ভব হচ্ছে না বলে শহরের প্রাণ কেন্দ্র কলেজ মোড়স্থ বিজয় স্তম্ভের সামনে স্থান নির্ধারন করা হয়েছে।

২১ফেব্রুয়ারি সকালে মেলার উদ্ধোধন করবেন জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন।

এরপর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা আয়োজন এবং ৩দিন ব্যাপী আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান করার কথা জানিয়েছে আয়োজক কতৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ