বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:০৫ অপরাহ্ন

কুমিল্লার ৪র্থ শ্রেণীর ছাত্র খুনের ঘটনায় গ্রেপ্তার ৪

তন্ময় সরকার, কুমিল্লা সদর প্রতিনিধি

কুমিল্লার লালমাইয়ে ৪র্থ শ্রেণীর ছাত্র শাহপরান হত্যার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কুমিল্লার লালমাই ও সদর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান এক সংবাদ সম্মেলনে জানান,গত ১১ সেপ্টেম্বর লালমাইয়ের বড় চলুন্ডা এলাকার ব্র্যাক স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্র তার বড় ভাইয়ের ব্যাটারিচালিত অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হবার পর আর ফিরে আসেনি।পরে লালমাই বিজয়নগর এলাকায় ডাকাতিয়া নদী থেকে হাত পা বাঁধা অবস্থায় শাহপরানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় শাহপরানের পিতা আবদুল মালেক একটি হত্যা দায়ের করলে মামলার তদন্তে নামে পুলিশ। তদন্তের সময় বাগমারা থেকে লালমাই পর্যন্ত বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে প্রথমে অটোরিক্সাটি শনাক্ত করা হয়।পরে অটোরিক্সাটি উদ্ধারের সূত্র ধরেই আসামী নুর উদ্দিনসহ তার সহযোগী ও চোরাই গাড়ি কেনার দায়ে আরো ৩ জনকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়,আসামী নুর উদ্দিন অটোরিক্সাটি ছিনতাইয়ের জন্য শাহপরানকে হত্যা করে ডাকাতিয়া নদীতে ফেলে দেয়।অটোরিক্সাটি মাত্র ১৫ হাজার টাকায় বিক্রি করে সে। ঘটনার মূলহোতা আসামী নুর উদ্দিন একই এলাকার দুধু মিয়ার সন্তান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা তাদের দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ