সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন

কুমিল্লায় কিশোরী গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ১
শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা প্রতিনিধি / ১৫৬ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

কুমিল্লার হোমনার জয়পুর গ্রামের এক দিনমজুর পরিবারের নবম শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণের মুল হোতাকে গ্রেপ্তার করে র‌্যাব।

আজ দুপুরে র‌্যাব-১১ এর প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

গত ২৩ ফেব্রুয়ারী দিবাগত সাড়ে ৮ টার দিকে জয়পুর গ্রামের দক্ষিণপার্শ্বে খালি জমির একটি সাপ্তাহিক খানকা শরীফের ভিতরে ধর্ষণের ঘটনা ঘটে। এঘটনায় শনিবার (২৯ ফেব্রুয়ারী) ধর্ষিতার মা বাদী হয়ে হোমনা থানায় মামলা দায়ের করেন।

এই মামলার প্রধান আসামী মোঃ জুয়েল রানা (২৩) কে কুমিল্লা জেলার কোতয়ালি থানার আলেখারচর এলাকা হতে গ্রেফতার করতে করে র‍্যাব।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে জুয়েল রানা জানায় , সে বিগত ২-৩ মাস যাবৎ ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে আসছিল এবং ভিকটিমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করত। গত ২৩ ফেব্রুয়ারি জুয়েল রানা ভিকটিমকে মোবাইল ফোনে তার সাথে দেখা করতে বলে।

ঐ দিন ভিকটিম তার দুই বোনের সাথে গ্রামের ফকির বাড়িতে অনুষ্ঠিত বাৎসরিক ওরশ দেখতে যায়। ওরশ দেখে রাত ৮টার পর ভিকটিম তার দুই বোনের সাথে বাড়ি ফেরার সময় জুয়েল রানা ভিকটিমের সাথে কথা বলার অজুহাত দেখিয়ে ভিকটিমকে তার বোনদের থেকে কৌশলে মৃত মাওলানা মনিরুল ইসলাম এর ছেলে আরিফুল ইসলামের পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়।

এসময়ে জুয়েল তার সহযোগীদের সহায়তায় জুসের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে কৌশলে ভিকটিমকে খাওয়ায়। তারা ভিকটিমকে পালাক্রমে ধর্ষন করে ও মোবাইল ফোনে ধর্ষনের ভিডিওচিত্র ধারণ করে। ধর্ষণ শেষে ভোর রাতে ভিকটিমকে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

এই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গত ২৯ ফেব্রুয়ারি হোমনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই ধর্ষক মোঃ জুয়েল রানা (২৩) ও তার অন্যান্য সহযোগীরা পলাতক ছিল।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares